১৭ বছর পর প্রিয়া কেমন আছে জানতে চাইলেন আসিফ

১৭ বছর পর প্রিয়া কেমন আছে জানতে চাইলেন আসিফ

ঢাকা, ১৬ সেপ্টেম্বর (জাস্ট নিউজ) : ২০০১ সালে নিজের প্রথম একক অ্যালবামে গানে গানে কণ্ঠশিল্পী আসিফ আকবর জানতে চেয়েছিলেন ‘ও প্রিয়া তুমি কোথায়’। ১৭ বছর পর ২০১৮ সালে এসে আবারো গানে গানেই প্রিয়ার খোঁজ নিলেন আসিফ।

জানতে চাইলেন কেমন আছে ১৭ বছর আগে জীবন থেকে হারিয়ে যাওয়া প্রিয়া। ‘ও প্রিয়া তুমি কেমন আছো’ শিরোনামের এই গানটি লিখেছেন স্নেহাশীষ ঘোষ, সুর করেছেন মোহাম্মদ মিলন এবং সংগীত পরিচালনা করেছেন এমএমপি রনি।

ইতোমধ্যে গানটির মিউজিক ভিডিওর শুটিং সম্পন্ন হয়েছে। এটি নির্মাণ করেছেন সৈকত রেজা। ভিডিওতে মডেল হিসেবে আছেন আসিফ নিজেই, সঙ্গে আছেন সূচনা। খুব শিগগির মিউজিক ভিডিওটি প্রযোজনা প্রতিষ্ঠান ডেডলাইন এন্টারটেইনমেন্টের ব্যানারে প্রকাশিত হবে।

এ প্রসঙ্গে আসিফ বলেন, হঠাৎ করেই নতুন এই গানটির পরিকল্পনা করা হয়।

গানটি যখন আমি প্রথম শুনি তখনই আমার কাছে মনে হয়েছে ভালো কিছু হতে চলেছে। আমার ‘ও প্রিয়া তুমি কোথায়’ গানের সূত্র ধরেই এ গান করা। গানটির ব্যাপারে আমি শুধু একটা কথাই বলতে চাই তা হলো নতুন এই গান ‘ও প্রিয়া তুমি কেমন আছো’ এতটাই ভালো হয়েছে যে আমার মনে হয় ১৭ বছর আগে প্রকাশ হওয়া আমার ‘ও প্রিয়া তুমি কোথায়’ গানটিকে এই গান অসম্মান করবে না। শ্রোতারা ঐ গানের মতো এই গানের মধ্যেও বুঁদ হয়ে যাবে আশা করি।’

(জাস্ট নিউজ/এমআই/১২২৬ঘ.)