মালয়েশিয়ায় বাংলাদেশী শ্রমিককে হত্যা

মালয়েশিয়ায় বাংলাদেশী শ্রমিককে হত্যা

ঢাকা, ২৫ ডিসেম্বর (জাস্ট নিউজ) : মালয়েশিয়ায় এক ব্যাক্তির বিরুদ্ধে একজন বাংলাদেশী শ্রমিককে হত্যার অভিযোগ আনা হয়েছে। ওবায়দুল খান নামের শ্রমিকের কারণে নিজ স্ত্রীর দ্বারা অপমানিত হওয়ার পর তাকে হত্যার সিদ্ধান্ত নেয় ওই ব্যক্তি। মঙ্গলবার, অভিযুক্ত ওই মালয়েশিয়ান অভিযোগ স্বীকার করে নেন। এ খবর দিয়েছে, দ্য স্টার অনলাইন।

মালয়েশিয়ার পেরাক তেংগাহ জেলার পুলিশ প্রধান মোহাম্মদ জয়নাল আব্দুল্লাহর দেয়া হত্যাকান্ডের বিবরণ অনুযায়ী- অভিযুক্ত ব্যক্তি তার স্ত্রীকে জানিয়েছিলেন যে, তিনি ওই বাংলাদেশী শ্রমিকের সঙ্গে খেতে গিয়েছিলেন। কিন্তু তার স্ত্রী এ বিষয়ে নিশ্চিত হতে ওই শ্রমিককে প্রশ্ন করলে তিনি তা অস্বীকার করেন। আর এতেই তার উপরে ক্ষুব্ধ হয়ে ওঠেন ওই ব্যক্তি। তখনই তিনি হত্যার সিদ্ধান্ত নেন।

১৫ ডিসেম্বর ওই বাংলাদেশী শ্রমিককে হত্যা করে তার লাশ ১০ কিলোমিটার দূরে নদীতে ডুবিয়ে দেন তিনি। ১৮ ডিসেম্বর মৃত শ্রমিকের লাশ পাওয়া যায়।

এ সূত্র ধরে অনুসন্ধানের পর পুলিশ হত্যাকারী ওই মালয়েশিয়ানকে গ্রেপ্তারে সমর্থ হয়। তাকে ৭ দিনের রিমান্ড দিয়েছে আদালত এবং মামলাটি পেনাল কোডের ৩০২ ধারা অনুযায়ী অনুসন্ধান করা হচ্ছে।

(জাস্ট নিউজ/ডেস্ক/একে/২৩১৪ঘ.)