স্বেচ্ছাসেবক দল সুইডেনের কর্মী সমাবেশ অনুষ্ঠিত

স্বেচ্ছাসেবক দল সুইডেনের কর্মী সমাবেশ অনুষ্ঠিত

উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে বাংলাদেশ জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দল সুইডেনের উদ্যোগে আয়োজিত কর্মী সমাবেশ অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানের সার্বিক পরিচালনা করেছেন মাসুদুল হক হিমু।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বাংলাদেশ জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দলের কেন্দ্রীয় কমিটির আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক ও সভাপতি স্বেচ্ছাসেবক দল ইউকে জনাব নাসির আহমেদ শাহীন।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সুইডেন বিএনপির আহ্বায়ক বীর মুক্তিযোদ্ধা ড: তারেক মাহফুজ। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সুইডেন বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য সচিব বিশিষ্ট ব্যবসায়ী তারুণ্যের অহংকার জনাব রেজাউল করিম শিশির এবং সাবেক বাংলাদেশ জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দলের কেন্দ্রীয় কমিটির আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক জনাব আসলাম ফকির লিটন। অনান্যদের মধ্যে আরো উপস্থিত ছিলেন বীর মুক্তিযোদ্ধা জনাব মহিউদ্দিন আহমেদ বাদল ও বীর মুক্তিযোদ্ধা জনাব নাসির উদ্দিন।

বিপুলসংখ্যক কর্মীর উপস্থিতিতে সুইডেন বিএনপির বাংলাদেশ জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দলের সদস্য ফরম বিতরণ করেন। জনাব ওয়াছি উদ্দীন খান পাঠান টোটন আহ্বায়ক ও জনাব শাফিউল ইসলাম রিপনকে সদস্য সচিব করে ১১ সদস্য বিশিষ্ট বাংলাদেশ জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দল সুইডেনের নবগঠিত আহ্বায়ক কমিটি গঠন করা হয়েছে।

প্রধান অতিথির বক্তৃতায় জনাব ড: তারেক মাহফুজ বর্তমান বাংলাদেশের রাজনৈতিক পরিস্থিতি নিয়ে উদ্বেগ প্রকাশ করেছেন।

বাংলাদেশ জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দলের উপর বিশেষ আলোকপাত করেন বর্ষীয়ান নেতা জনাব বাছিত চৌধুরী।

সভায় আরো বক্তব্য রাখেন সর্ব জনাব আবুল হাসান খান বাবু, শাহাদাত হোসেন কাইজার আরো অনেকে।

সভায় আরো বক্তব্য রাখেন নবগঠিত বাংলাদেশ জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দল সুইডেনের আহ্বায়ক ও সদস্য সচিব শুভেচ্ছা বক্তব্য রাখেন এবং সকলের কাছে সহযোগিতা কামনা করেন।