কানাডায় সড়ক দুর্ঘটনায় ৩ বাংলাদেশি শিক্ষার্থী নিহত

কানাডায় সড়ক দুর্ঘটনায় ৩ বাংলাদেশি শিক্ষার্থী নিহত

কানাডার টরেন্টোতে সড়ক দুর্ঘটনায় তিন বাংলাদেশি শিক্ষার্থী নিহত হয়েছে। সোমবার স্থানীয় সময় রাত সাড়ে ১১টার দিকে টরেন্টোর ডুনডাস এলাকার একটি মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। চারজন মিলে কানাডার দক্ষিণাঞ্চলের দিকে যাচ্ছিলেন। পথে নিয়ন্ত্রণ হারিয়ে তাদের গাড়ি খাদে পড়ে আগুন ধরে যায়।

এতে ঘটনাস্থলেই দুইজনের মৃত্যু হয়। আহত দুই বাংলাদেশি শিক্ষার্থীকে হাসপাতালে ভর্তি করার পর একজন মারা যান। বাকি একজনের অবস্থা আশঙ্কাজনক বলে জানিয়েছেন কর্তব্যরত চিকিৎসক। খবর সিবিসি নিউজ।

নিহতরা হলেন শাহরিয়ার খান, অ্যাঞ্জেলা বাড়ৈ ও আরিয়ান দীপ্ত। সবার বয়স ১৭ থেকে ২১ বছর। অন্যদিকে, নিবিড় পর্যবেক্ষণে রাখা হয়েছে নিবিড় কুমার দে-কে।

স্থানীয় পুলিশ বলছে, নিবিড় কুমার গাড়িটি চালাচ্ছিল। ডানড্যাস স্ট্রিটে সোমবার (১৩ ফেব্রুয়ারি) রাত সাড়ে ১১টা নাগাদ এই দুর্ঘটনা হয়। দায়িত্বরত ট্র্যাফিক সার্জেন্ট জানান, গাড়িটি উচ্চগতিতে চলছিল। এক পর্যায়ে রোড ডিভাইডারের সাথে সংঘর্ষে পাশের কংক্রিটের দেয়ালের সাথে ধাক্কা খেয়ে গাড়িটি উল্টে যায়। মুহুর্তেই তাতে আগুন ধরে যায়। ঘটনার পর সেখানে দ্রুত ফায়ার সার্ভিসের কর্মীরা পৌঁছায়। কয়েক ঘণ্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আসে। বের করা হয় গাড়ির ভেতরে আটকে পড়া আরোহীদের। ঘটনাস্থলেই ২ জনের মৃত্যু হয়। বাকিদের হাসপাতালে নেয়া হলে চিকিৎসাধীন অবস্থায় মারা যান নারী শিক্ষার্থী।