রোম মহানগর বিএনপি সভাপতির সুস্থতা কামনায় দোয়া মাহফিল

রোম মহানগর বিএনপি সভাপতির সুস্থতা কামনায় দোয়া মাহফিল

ইতালী, ১ জুলাই (জাস্ট নিউজ) : ইতালীর রোম মহানগর বিএনপির সভাপতি হুমায়ুন কবির সুস্থ হয়ে ফিরে আসায় রোম মহানগর বিএনপির উদ্যোগে প্রেনেসতিনা মসজিদে মক্কীতে শুকরিয়া আদায় ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

শনিবারের এই দোয়া মাহফিলে রোম মহানগর বিএনপি ভারপ্রাপ্ত সভাপতি আবু সাইদ’র সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক কাজী আবুল বাশারের পরিচালনায় দোয়া মাহফিলে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইতালী বিএনপির সহ-সভাপতি হাজী নুরে আলম, সিনিয়র যুগ্ন সাধারণ সম্পাদক শাহ তৌহিদ কাদের, সাংগঠনিক সম্পাদক কামরুজ্জামান রতন, ইতালি যুব দলের সভাপতি জাকির হোসেন গনি, সাধারণ সম্পাদক ওমর ফারুক, সিনিয়র সহ-সভাপতি এ কে আজাদ, ধর্ম বিষয়ক সম্পাদক আবুল কালাম, বিএনপি নেতা শওকাত হোসেন, রোম মহানগর বিএনপির সহ-সভাপতি কে এম জুয়েল খান, জহির রায়হান, বাহার উদ্দিন, বেলাল হোসেন, যুগ্ন সাধারণ সম্পাদক কাইয়ুম হোসেন, সমবায় বিষয়ক সম্পাদক আবুল কাশেম পাটোয়ারীসহ বিভিন্ন সামাজিক রাজনৈতিক অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

দোয়া মাহফিলে প্রেনেসতিনা মসজিদের মক্কীর পেশ ইমাম দোয়া পরিচালনা করেন।

নেতৃবৃন্দরা বলেন, জনগণের তথা বিএনপির জন্য হুমায়ুন কবির একজন নিবেদিতপ্রাণ। আল্লাহ তাকে আমাদের মাঝে আবারো ফিরিয়ে দিয়েছেন। এ জন্য আল্লাহর কাছে আমরা শুকরিয়া আদায় করছি। তিনি আগামীতেও দলের সেবায় নিয়োজিত থাকবেন বলে আমরা আশা করছি।

অতিথিরা আরো বলেন, সুস্থ হয়ে ফিরে আসায় আল্লাহর কাছে শুকরিয়া আদায় করে, যারা তার রোগমুক্তি কামনায় দোয়ার আয়োজন করেছেন আমরা তাদের কাছে কৃতজ্ঞতা প্রকাশ করছি। সকলের দোয়ায় আল্লাহতাআলা হুমায়ুন কবিরকে আমাদের মাঝে ফিরিয়ে দিয়েছেন। তিনি যাতে বাকি জীবন মানুষের তথা দলের সেবায় কাজ করে যেতে পারেন এজন্য সবাই তার জন্য দোয়া করবেন।

(জাস্ট নিউজ/এমআই/১২১২ঘ.)