মটোরোলার দুই ফোনে ছাড়

মটোরোলার দুই ফোনে ছাড়

দেশের বাজারে মটোরোলা ফোনের দুটি মডেলে ছাড়ের ঘোষণা দিয়েছে প্রতিষ্ঠানটি। মটোরোলা ই৫ প্লাস ও মটোরোলা ই৪ প্লাসে তিন হাজার ও দুই হাজার টাকা ছাড় পাওয়া যাবে। ই-কমার্স সাইট দারাজ ডটকমে হ্যালো মোটো অ্যাগেইন নামের কর্মসূচির আওতায় এ ছাড় পাওয়া যাবে। সম্প্রতি দারাজের সঙ্গে এ নিয়ে চুক্তি করেছে প্রতিষ্ঠানটি।

মটোরোলা কর্তৃপক্ষ জানিয়েছে, মটো ই৪ প্লাসের দাম ১১ হাজার ৯৯০ টাকা। এতে দুই হাজার টাকা ছাড়ের কারণে এখন ৯ হাজার ৯৯০ টাকায় পাওয়া যাবে। ১৫ হাজার ৯৯০ টাকা দামে মটো ই৫ প্লাসের দাম এখন পড়বে ১২ হাজার ৯৯০ টাকা।

মটো ই৫ প্লাস ফোনটিতে কোয়ালকম স্নাপড্রাগন প্রসেসর, ৩ জিবি র‍্যাম ও ৩২ জিবি রম। ফোনটিতে ৬ ইঞ্চির ম্যাক্স ভিশন এইচডি প্লাস ডিসপ্লে ব্যবহার করা হয়েছে। এতে রয়েছে পাঁচ হাজার মিলিঅ্যাম্পিয়ার ব্যাটারি। ফোনটির পেছনে ১২ মেগাপিক্সেলের লেজার অটোফোকাস ক্যামেরা রয়েছে।

মটো ই৪ প্লাস ফোনটিতেও রয়েছে পাঁচ হাজার মিলিঅ্যাম্পিয়ার ব্যাটারি। অ্যান্ড্রয়েড ৭.১ অপারেটিং সিস্টেমচালিত ফোনটি সাড়ে পাঁচ ইঞ্চি মাপের। কোয়াডকোর স্ন্যাপড্রাগন প্রসেসর, ৩ জিবি র‍্যাম ও ১৬ জিবি ইন্টারনাল স্টোরেজ আছে এতে। এর পেছনে ১৩ ও সামনে ৫ মেগাপিক্সেল ক্যামেরা রয়েছে।

এমজে/