ইমরান খানের পাশে ওয়াসিম ওয়াকার

ইমরান খানের পাশে ওয়াসিম ওয়াকার

ঢাকা, ২৩ জুলাই (জাস্ট নিউজ) : পাকিস্তানের ক্রিকেট মাঠ থেকে রাজনীতির ময়দানে আসা ইমরান খানের পাশে দাঁড়িয়েছেন সাবেক ক্রিকেট তারকারা। নির্বাচনে ইমরান খানকে জেতাতে অনলাইন দুনিয়ায় ঝড় তুলেছেন তারা।

ইমরানের সাবেক সতীর্থ খেলোয়াড় ওয়াসিম আকরাম শনিবার এক টুইট বার্তায় জানিয়েছেন, ‘আপনার নেতৃত্বে ১৯৯২ সালে আমরা বিশ্ব চ্যাম্পিয়ন হয়েছিলাম। এখন আপনার নেতৃত্বেই আবার আমরা একটি সুন্দর গণতান্ত্রিক দেশে পরিণত হব।’ সঙ্গে ‘ইমরান খান পিটিআই’ হ্যাশট্যাগ যোগ করেছেন তিনি। খবর এএফপির।

পাকিস্তান ক্রিকেটের আরেক সাবেক অধিনায়ক ওয়াকার ইউনুস টুইটারে বলেন, ‘আপনার সততার প্রতি কারও সন্দেহ নেই। আমাদের দেশে একটাই পাওয়ার রয়েছে- একজন সৎ নেতা।’ এর সঙ্গে তিনি ‘বিহাইন্ডইউস্কিপার’ হ্যাশট্যাগ ব্যবহার করেছেন।

ইমরান খানের সমর্থনে সাবেক ও বর্তমান ক্রিকেট তারকাদের মাঝে এ হ্যাশট্যাগটি ব্যাপক জনপ্রিয়তা পেয়েছে। টুইটারে ওয়াকার আরো বলেন, ‘আমি রাজনৈতিক নেতা নই। কিন্তু ইমরান খানের নেতৃত্বে খেলতে ভালোবাসি। তিনি (ইমরান খান) মহান নেতা। সুযোগ পেলে পাকিস্তানের জন্য সেরাটাই করবেন তিনি।’ ১৯৯২ সালে পাকিস্তানের বিশ্বকাপ জয়ী দলের অধিনায়ক ছিলেন ইমরান খান।

তার নেতৃত্বে দেশের হয়ে খেলেছেন সাবেক দুই ফাস্টবোলার ওয়াসিম আকরাম ও ওয়াকার ইউনুস। দীর্ঘ ২৬ বছর অধিনায়কের পক্ষে এখন নির্বাচনী ক্যাম্পেইনে নেমেছেন সাবেক দুই ক্রিকেট গ্রেট।

বিদেশি ক্রিকেট তারকারাও ইমরান খানকে সমর্থন দিয়ে টুইট করছেন। ইমরানের শুভ কামনা চেয়ে টুইট করেছেন সাবেক অস্ট্রেলিয়ান ব্যাটসম্যান ডিন জন্স।

(জাস্ট নিউজ/এমআই/১০৩০ঘ.)