লন্ডনে রূপালী ব্যাংকের সহযোগী ফামা ক্যাশ ইউকে'র যাত্রা শুরু

লন্ডনে রূপালী ব্যাংকের সহযোগী ফামা ক্যাশ ইউকে'র যাত্রা শুরু

লন্ডন, ১৬ নভেম্বর (জাস্ট নিউজ) : যুক্তরাষ্ট্রের পর ইউরোপ রেমিটেন্স পার্টনারশীপের আওতায় রূপালী ব্যাংক বাংলাদেশের সহযোগী পার্টনার হিসেবে আমেরিকা ভিত্তিক মোবাইল মানি টান্সফার নেটওয়ার্ক এ্যাপস ফামা ক্যাশ লিমিটেড ইউকে'র এক সংবাদ সম্মেলন গত ৮ নভেম্বর (বৃহস্পতিবার) পর্ব লন্ডনের একটি রেস্টুরেন্টে অনুষ্ঠিত হয়েছে।

সংবাদ সম্মেলনে আয়োজকরা জানান, আমেরিকা ভিত্তিক মোবাইল এ্যাপস সম্পূর্ণ আধুনিক ও সহজে ব্যবহার উপযোগী একটি মাধ্যম যেটি নিজেদের ডেভোলাপকৃত একটি সফটওয়্যার। এর মাধ্যমে বিশ্বের যে কোনো জায়গায় রেমিটেন্স পাঠানো সম্ভব। ভালো রেট এবং দ্রুত একাউন্ট ট্রান্সফারের সুবিধাসহ রূপালী ব্যাংকের মাধ্যমে বাংলাদেশের যে কোনো জায়গায়, ব্যাংকের শাখায় টাকা তোলার নিশ্চয়তাসহ যে কেউ মোবাইল একাউন্টের একটি ফরম পরণ করে একাউন্ট হোল্ডার হওয়ারও সুযোগ রয়েছে এতে।

উপস্থিত কর্মকর্তারা বলেন, ফামা ক্যাশ সহজভাবে মানি প্রেরণ ও রিসিভ করা যায় এবং কাস্টমারদের জন্য রয়েছে কুপন গিফট কার্ড এবং ক্যাশব্যাকের মতো অফার। এবং কোম্পানি কোয়ালিটি সেইফটি ট্রাস্ট ও সেইভিং এই বিষয়গুলো নিয়ে কাজ করবে। তাছাড়া নেতিবাচক সমস্যা মোকাবেলা করে নির্ভরযোগ্য মাধ্যম হিসেবে ইউকেতে কাজ করতে চায়। সংবাদ সম্মেলনে স্বাগত বক্তব্য রাখেন সফটওয়্যারটির উদ্ভাবক ইঞ্জিনিয়ার সাইফুল খন্দকার।

এসময় উপস্থিত ছিলেন- রূপালী ব্যাংকের ডিএমটি বেলায়েত হোসেন, ডিজিএম ফয়েজ আলম, ফামা ক্যাশ এর অপারেশনাল কর্মকর্তা মনির খান প্রমুখ।

(জাস্ট নিউজ/প্রতিনিধি/একে/১১৫৫ঘ.)