জাবি এলামনাই এসোসিয়েশন ইন দা ইউকের দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত

জাবি এলামনাই এসোসিয়েশন ইন দা ইউকের দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত

পবিত্র মাহে রমজান উপলক্ষ্যে, যুক্তরাজ্যে বসবাসরত জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের সাবেক ছাত্রছাত্রীদের সংগঠন জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় এলামনাই এসোসিয়েশন ইন দা ইউকে (জুয়াক) এর আয়োজনে দোয়া ও ইফতার মাহফিলের আয়োজন করা হয় ।

রবিবার (২৬ মে) লন্ডনে বাংলাদেশি কমিউনিটির প্রাণকেন্দ্র হোয়াইট চ্যাপেলের একটি স্থানীয় রেস্টুরেন্টে পরিবার-পরিজন নিয়ে এই ইফতার মাহফিলে অংশগ্রহণ করেন জাবিয়ানরা ।

সংগঠনের সিনিয়র যুগ্মসম্পাদক লায়লা নুর পলি ও সাংগঠনিক সম্পাদক আলিম আল রাজির পরিচালনায় উক্ত মাহফিলে সভাপতিত্ব করেন জুয়াক এর সভাপতি জনাব আবু আহমেদ খিজির । বক্তারা তাদের আলোচনায় ধর্মীয় মূল্যবোধ, রমজানের সিয়াম সাধনা ও সংযমের তাৎপর্য তুলে ধরেন । এরপর দেশ ও জাতির কল্যাণ কামনায় দোয়া ও মোনাজাত করা হয় ।

সাম্প্রতিক সময়ে ইন্তেকাল করা জুয়াকের সদস্যদের পিতামাতার আত্মার শান্তি কামনা করে দোয়া করা হয় । প্রত্নতত্ত্ব ২৫ ব্যাচের ছাত্রী রিফাত রেজার পিতা এ কে এম রেজাউল করিম, ১৯ ব্যাচের ছাত্র আতিকুর রহমান জুনেলের পিতা মোঃ সামসুর রহমান, এবং ১০ম ব্যাচের আসমা শাহ এর ভাই মোঃ বাবুল আহমেদ এর আত্মার মাগফেরাত কামনা করা হয় ।

ভূগোল ২৫ ব্যাচের রাজিবুল হকের পিতা সিরাজুল হক এবং ইতিহাস ৩৩ ব্যাচের ছাত্র তৌহিদুর রহমান সুমন এর পিতা আহমেদ আলি খান গুরুতর অসুস্থ । তাদের দ্রুত রোগমুক্তির জন্যও আল্লাহর দরবারে বিশেষ দোয়া করা হয় । এরপর সকলে একসাথে ইফতার করেন । এসময় উপস্থিত ছিলেন সংগঠনের সহ সভাপতি সিকান্দার আলী সিকো, মোঃ নিয়াজ উদ্দিন, আসমা পারভিন মুক্তা । আরও উপস্থিত ছিলেন জুয়াকের প্রথম সভাপতি আসমা শাহ, এবং জুয়াকের প্রতিষ্ঠাকালীন মেম্বার সেক্রেটারি পারভেজ মল্লিক ।

উক্ত মাহফিলে আরো উপস্থিত ছিলেন জুয়াকের সদস্য কুমকুমা হাবিবা শফিউল্লাহ , সৈয়দ মোহাম্মদ হাদি, যুগ্ম সম্পাদক মাহবুবা নাজরীনা জেবিন, সাংস্কৃতিক সম্পাদক ফারহানা করিম খান, সহ সাংগঠনিক সম্পাদক সজীব ভুঁইয়া, প্রকাশনা সম্পাদক বুলবুল আহমেদ, প্রচার সম্পাদক নাজমুস সাকিব, শিক্ষা বিষয়ক সম্পাদক মোঃ সায়েম, নাজমুল ইসলাম শিপলূ প্রমুখ ।

এমজে/