ওয়েষ্ট লন্ডনে ঈদ উদযাপিত

ওয়েষ্ট লন্ডনে ঈদ উদযাপিত

আইজলওয়ার্থ দ্বীন সেন্টার (আইডিসি) ৭ম বারের মতো ওয়েষ্ট লন্ডনের আইজলওয়ার্থ মেমোরিয়েল গ্রাউন্ড ক্রিকেট গ্রাউন্ড পার্কে আয়োজন করে ঈদুল আজহার নামাজ ও বাচ্চাদের জন্য ফান ফেয়ারের।

হাজারো মুসলমানের অংশগ্রহণে অনুষ্ঠিত ঈদের নামাজে ইমামতি করেন আইডিসি ইমাম ও চ্যানেল এস'র জনপ্রিয় ইসলামিক অনুষ্ঠানের উপস্থাপক শায়খ আবু সাঈদ আনসারী।

আইজলওয়ার্থ, ব্রেন্টফোর্ড, হাউন্সলো, টুইকেনহাম, রিচমন্ড, উইটন, হ্যানওয়ার্থ ও এর পার্শ্ববর্তী এলাকা থেকে স্বপরিবারে মুসুল্লীরা ঈদ ইন দ্যা পার্কে উপস্থিত হন। সকাল সাড়ে দশটায় ঈদের নামাজ অনুষ্ঠিত হয়। ঈদের নামাজের খুতবায় শায়খ আনসারী উপস্থিত সকলকে ঈদুল আজহার তাৎপর্য্য ও গুরুত্ব এবং মুসলিম উম্মাহর করণীয় বিষয়ক আলোচনা করেন। পরে সকলের দুনিয়া ও আখেরাতের কল্যাণের জন্য দোআ করা হয়।

ঈদ ইন দ্যা পার্কে অংশগ্রহণ করেন বেন্টফোর্ড এমপি রুথ ক্যাডবারী। তিনি আইডিসিকে এই সু্ন্দর আয়োজনের জন্য ধন্যবাদ জানান এবং সবার সাথে ঈদের শুভেচ্ছা বিনিময় করেন। এছাড়াও ঈদের নামাজে এলাকার বিশিষ্টজনেরা অংশগ্রহণ করেন।

পার্কে বাচ্চাদের জন্য বাউন্সি কাসল, কান্ডি ফ্লস, ফেইস পেইন্টিং, হেনা, রঙবেরঙের বেলুন, খেলাধুলা, মজাদার স্ন্যাক্স ও কোমল পানীয়ের ব্যবস্থা ছিলো।

সকাল থেকে দুপুর পযন্ত এই আয়োজনে অংশগ্রহণ করে সবাই ঈদের আনন্দ উপভোগ করেন। আইডিসি'র পক্ষ থেকে মুসুল্লীদের ধন্যবাদ জ্ঞাপন করা হয় এবং আগামীতেও সকলের সহযোগিতায় ঈদের মতো আরোও সুন্দর ও আনন্দঘন অনুষ্ঠান আয়োজনের প্রত্যয় ব্যক্ত করা হয়। আইডিসি'র পক্ষ থেকে সার্বিক সহযোগিতার জন্য হাউন্সলো কাউন্সিলের প্রতি কৃতজ্ঞতা জানানো হয়।