সিঙ্গাপুর নেওয়া হচ্ছে ফরিদুর রেজা সাগরকে

সিঙ্গাপুর নেওয়া হচ্ছে ফরিদুর রেজা সাগরকে

ঢাকা, ১২ অক্টোবর (জাস্ট নিউজ) : রাজশাহীতে হেলিকপ্টার দুর্ঘটনায় আহত চ্যানেল আইয়ের ব্যবস্থাপনা পরিচালক (এমডি) ফরিদুর রেজা সাগরকে উন্নত চিকিৎসার জন্য সিঙ্গাপুর নেওয়া হচ্ছে।

চ্যানেল আইয়ের অনুষ্ঠান বিভাগের মহাব্যবস্থাপক ও শিশুসাহিত্যিক আমীরুল ইসলাম জানান, শুক্রবার রাতে এয়ার অ্যাম্বুলেন্সে করে তাকে সিঙ্গাপুর নেওয়ার কথা রয়েছে।

আমীরুল ইসলাম জানান, দুর্ঘটনায় ফরিদুর রেজা সাগরের হাড়ে সমস্যা হয়েছে। এ ছাড়া পারিপার্শ্বিক কিছু জটিলতা দেখা দিয়েছে। তার উন্নত চিকিৎসার জন্য আরো কিছু পরীক্ষা-নিরীক্ষা প্রয়োজন বলে মনে করছেন চিকিৎসক ও পরিবারের সদস্যরা। চিকিৎসকদের পরামর্শে সিঙ্গাপুরে নিয়ে যাওয়ার সিদ্ধান্ত চূড়ান্ত হয়েছে।

জানা গেছে, বৃহস্পতিবার রাজশাহীর গোদাগাড়ী উপজেলায় একটি অনুষ্ঠান শেষে ঢাকায় ফেরার পথে হেলিকপ্টার দুর্ঘটনার শিকার হন ফরিদুর রেজা সাগরসহ ছয়জন আরোহী। এ ঘটনায় আহত হন চারজন। তাদের উদ্ধার করে ঢাকায় আনা হয়। ফরিদুর রেজা সাগরকে ঢাকার শ্যামলীর একটি হাসপাতালে চিকিৎসাধী দেওয়া হয়।

দুর্ঘটনার সময় ওই হেলিকপ্টারে আরো ছিলেন নজরুল সংগীতশিল্পী ফেরদৌস আরা, উপস্থাপিকা ফারজানা ব্রাউনিয়া, রফিকুল ইসলাম, তুফান আলী ও সুমন।

(জাস্ট নিউজ/এমআই/২০৩৩ঘ.)