জবির সাংবাদিকের উপর ছাত্রলীগের হামলা

জবির সাংবাদিকের উপর ছাত্রলীগের হামলা

জবি, ৪ জানুয়ারি (জাস্ট নিউজ) : জগন্নাথ বিশ্ববিদ্যালয়ে (জবি) জাতীয় দৈনিক পত্রিকার সাংবাদিকের উপর অতর্কিত হামলা চালিয়েছে তানভীর চৌধুরী শাকিল নামে এক ছাত্রলীগ কর্মী। বৃহস্পতিবার দুপুর ৩টায় বিশ্ববিদ্যালয়ের প্রধান ফটকের সামনে টিএসসিতে এ ঘটনা ঘটে।

জানা যায়, গত বুধবার বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের দু’গ্রুপের সংঘর্ষের ঘটনার সংবাদ বিভিন্ন জাতীয় পত্রিকার প্রকাশ হয়। এতে বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদকের কর্মী অয়নকে শাখা ছাত্রলীগের সভাপতি তরিকুল ইসলামের কর্মী তানভীর চৌধুরী শাকিল হাতুরি দিয়ে মাথা থেতলিয়ে দেয়ার খবর প্রকাশ পায়। তার নামে সংবাদ প্রকাশিত হওয়া বৃস্পতিবার দুপুরে টিএসসিতে চা খাওয়ার সময় শাকিল একটি দৈনিক পত্রিকার জবি প্রতিনিধি এহসানুল মাহবুব জোবায়েরের মাথায় কাঁচের গ্লাস দিয়ে আঘাত করেন।

গুরুতর আহত অবস্থায় বিশ্ববিদ্যালয়ে কর্মরত সাংবাদিকরা তাকে উদ্ধার করে ন্যাশনাল মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করান। হাসপাতালের দায়িত্বরত চিকিৎসকরা তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়।

এ বিষয়ে জবি প্রক্টর ড. নূর মোহাম্মদ বলেন, লিখিত অভিযোগ পেয়েছি। তদন্ত করে প্রশাসনিক ব্যবস্থা নেয়া হবে। এ ঘটনায় ছাত্রলীগের কেন্দ্রীয় সভাপতি সাইফুর রহমান সোহাগ বলেন, ঘটনা তদন্ত করে তার বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা নেয়া হবে।

(জাস্ট নিউজ/একে/২৩৪২ঘ.)