প্রেসিডেন্টসহ অন্য সিনিয়র এক্সিকিউটিভরা একে একে পদত্যাগ করছেন এনডিটিভি থেকে

প্রেসিডেন্টসহ অন্য সিনিয়র এক্সিকিউটিভরা একে একে পদত্যাগ করছেন এনডিটিভি থেকে

নিউ দিল্লি টেলিভিশন লিমিটেড (এনডিটিভি.এনএস) জানিয়েছে যে সংস্থার প্রেসিডেন্ট সুপর্ণা সিং সহ আরও কিছু সিনিয়র এক্সিকিউটিভ পদত্যাগ করেছেন। আদানি গ্রুপ এনডিটিভির প্রায় ৬৫% শেয়ারের নিয়ন্ত্রণ নেওয়ার এক মাসেরও কম সময়ের মধ্যে এই পদক্ষেপ নিলেন শীর্ষ কর্তারা ।

প্রতিষ্ঠাতা প্রণয় রায় এবং রাধিকা রায় ডিসেম্বরে কোম্পানির বোর্ড ছেড়ে যাওয়ার পরে পদত্যাগ করেছেন। সেই সঙ্গে এনডিটিভির চিফ স্ট্র্যাটেজি অফিসার অরিজিৎ চ্যাটার্জি, এবং চিফ টেকনোলজি এবং প্রোডাক্ট অফিসার কাওয়ালজিৎ সিং বেদীও পদত্যাগ করেছেন ৷

বিলিয়নেয়ার গৌতম আদানি এনডিটিভি দখলের প্রচেষ্টা শুরু করার পর আদানি গ্রুপের কাছে তাদের বেশিরভাগ অংশীদারিত্ব বিক্রি করে দিয়েছেন রায় দম্পতি। যদিও এনডিটিভি শেয়ার সরানোর উপর নিয়ন্ত্রক বিধিনিষেধ উল্লেখ করে টেকওভার ব্লক করার জন্য বেশ কয়েকটি প্রচেষ্টা করেছে। তবে সেসব প্রচেষ্টা ব্যর্থ হয়ে যায়। পোর্টস-টু-এনার্জি কনগ্লোমারেটের অধিগ্রহণ কিছু সাংবাদিকদের মধ্যে সংবাদপত্রের স্বাধীনতা নিয়ে উদ্বেগ তৈরী করেছিলো। আদানি অংশীদারিত্ব অধিগ্রহণ করার পরেই এনডিটিভির সিনিয়র নির্বাহী সম্পাদক রবীশ কুমার পদত্যাগ করেছিলেন।

এনডিটিভি জানিয়েছে, "কোম্পানি একটি নতুন দল গঠনের প্রচেষ্টায় রয়েছে যা কোম্পানির জন্য একটি নতুন কৌশলগত দিকনির্দেশ এবং লক্ষ্য নির্ধারণ করবে।"