কুষ্টিয়ায় সাব-রেজিস্ট্রারকে কুপিয়ে হত্যা

কুষ্টিয়ায় সাব-রেজিস্ট্রারকে কুপিয়ে হত্যা

কুষ্টিয়া, ৯ অক্টোবর (জাস্ট নিউজ) : কুষ্টিয়া সদর উপজেলার সাব-রেজিস্ট্রার নূর মোহম্মদকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। সোমবার রাত ১১টার দিকে কুষ্টিয়া শহরের বাবুর আলী গেট এলাকার একটি ভাড়া বাড়ি থেকে হাত-পা বাঁধা ও গুরুতর জখম অবস্থায় নূর মোহম্মদকে উদ্ধার করে পুলিশ। কুষ্টিয়া জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক রাজিবুল হাসান তাকে মৃত ঘোষণা করেন।

কুষ্টিয়া সদর ফাঁড়ির ইনচার্জ সন্তু বিশ্বাস জানান, রাত ১১টার দিকে বাড়ির মালিক পুলিশকে ফোন করে জানান, নূর মোহম্মদ হাত-পা বাঁধা অবস্থায় ঘরের মধ্যে পড়ে আছে। এমন সংবাদ পেয়ে তাৎক্ষণিক পুলিশ ঘটনাস্থলে গিয়ে তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। নিহত নূর মোহাম্মদ ওই বাড়ির তিনতলার একটি ফ্ল্যাট ভাড়া নিয়ে একাই থাকতেন বলেও জানিয়েছে পুলিশ।

কুষ্টিয়ার অতিরিক্ত পুলিশ সুপার নূরানী ফেরদৌস জানান, কে বা কারা কী কারণে নূর মোহাম্মদকে হত্যা করেছে, তা খতিয়ে দেখা হচ্ছে।

কুষ্টিয়া জেনারেল হাসপাতালে কর্তব্যরত চিকিৎসক রাজিবুল হাসান জানান, হাসপাতালে আসার আগেই নূর মোহম্মদ মারা যান। তার দুই হাতে ধারালো অস্ত্র দিয়ে কোপানোর চিহ্ন আছে।

নিহত সাব-রেজিস্ট্রার নূর মোহম্মদের বাড়ি কুড়িগ্রাম জেলায়।

(জাস্ট নিউজ/একে/১০২১ঘ.)