মরণোত্তর চোখ দান করবেন শুভ

মরণোত্তর চোখ দান করবেন শুভ

ঢাকা, ১০ অক্টোবর (জাস্ট নিউজ) : ঢাকাই চলচ্চিত্রের অন্যতম জনপ্রিয় নায়ক আরিফিন শুভ। সাধারণত চলচ্চিত্র আর অভিনয় নিয়ে গণমাধ্যমে খবর প্রকাশিত হয় এ নায়কের। এবার এলো নতুন খবর। মরণোত্তর চোখ দান করার সিদ্ধান্ত নিয়েছেন তিনি। বিষয়টি নিয়ে বেশ কয়েকটি ফাউন্ডেশনের সঙ্গে কথা হচ্ছে বলেই এই খবর নিশ্চিত করেছেন আরিফিন শুভ।

শুভ বলেন, মরণোত্তর চক্ষু দান করার সিদ্ধান্ত নিয়েছি। কারণ অন্ধত্বের মতো হতভাগ্যের আর কিছু হয় না। একজন মানুষ এই পৃথিবীর রূপ দেখতে পারে না। বিষয়টি আমার কাছে খুব কষ্টদায়ক লাগে। তাই এ সিদ্ধান্ত নিয়েছি।

আরিফিন শুভ আরো বলেন, চিরন্তন সত্য হচ্ছে মানুষ মরণশীল। মৃত্যুর পর তো আমাদের শরীরটার আর কোনো প্রয়োজন নেই। পোকা-মাকড় খাবে আমাদের দেহ। কিন্তু আমরা যদি একটু এগিযে আসি এ শরীরের অনেক কিছু একজন জীবিত মানুষের জীবন বদলে দিতে পারে। তবে আমি যে সিদ্ধান্ত নিয়েছি এটা কোনো মহান কাজ নয়। তবে একজন মানুষ আমার চোখ দিয়ে সুন্দর পৃথিবী দেখতে পাবেন এ আনন্দ থেকেই এ সিদ্ধান্ত নিয়েছি।

এদিকে আরিফিন শুভ নিজেকে প্রস্তুত করছেন নতুন ছবি ‘সাপলুডু’র শুটিংয়ের জন্য। এ জন্য তাকে নিয়মিত ব্যায়াম করতে হচ্ছে। চরিত্রানুযায়ী শরীর ফিট করতে হচ্ছে। ছবিটি নিয়ে খুব আশাবাদী এ নায়ক। শিগগিরই গোলাম সোহরাব দোদুল পরিচালিত ছবিটির শুটিং শুরু হবে বলে জানান শুভ।

(জাস্ট নিউজ/এমআই/২০৪০ঘ.)