উত্তরখানে গ্যাসের আগুনে দগ্ধ ১ জনের মৃত্যু, আশঙ্কাজনক ৫

উত্তরখানে গ্যাসের আগুনে দগ্ধ ১ জনের মৃত্যু, আশঙ্কাজনক ৫

ঢাকা, ১৩ অক্টোবর (জাস্ট নিউজ) : রাজধানীর উত্তরখানে গ্যাস লিকেজে আগুনে দগ্ধদের মধ্যে একজন মারা গেছেন। শনিবার সকাল সোয়া ১০টার দিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

আজ শনিবার ভোর ৪টার দিকে উত্তরখানের ব্যাপারীপাড়ার একটি বাসায় গ্যাস লাইনের লিকেজ থেকে বিস্ফোরণে এ ঘটনা ঘটে। দগ্ধদের ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালের বার্ন ইউনিটে ভর্তি করা হয়।

স্থানীয়রা জানান, উত্তরখানের ব্যাপারীপাড়ার ওই বাসায় আজ ভোর ৪টার দিকে হঠাৎ বিকোট শব্দে গ্যাসের লাইনের লিকেজ থেকে বিস্ফোরণ ঘটে। এতে অগ্নিকাণ্ডে একই পরিবারের ৮ জন দগ্ধ হন। পরে স্থানীয়রা ফায়ার সার্ভিসে খবর দেয়।

এ ব্যাপারে উত্তরা ফায়ার স্টেশনের সিনিয়র অফিসার শফিকুল ইসলাম জানান, খবর পেয়ে উত্তরা ফায়ার স্টেশনের একটি দল ঘটনাস্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রণে আনে। দগ্ধ ৮ জনকে উদ্ধার করে ঢামেকে ভর্তি করা হয়েছে।

ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতাল সূত্রে জানা গেছে, আগুনে দগ্ধ ডাব্লুর (৩৩) শরীরের ৬৫ শতাংশ বার্ন, আজিজুলের (২৭) শরীরের ৯৯ শতাংশ, আনজেুর (২৫) শরীরের ৬ শতাংশ, আব্দুল্লাহর (৫) ১২ শরীরের শতাংশ, মুসলিমার (২০) শরীরের ৯৮ শতাংশ, পূর্ণিমার (৩৫) শরীরের ৮০ শতাংশ, সুফিয়ার (৫০) শরীরের ৯৯ শতাংশ ও সাগরের (১২) শরীরের ৬৩ শতাংশ পুড়ে গেছে। তাদের বাড়ি পাবনা জেলার ভাঙ্গুরা উপজেলার গোবিন্দপুর এলাকায়।

(জাস্ট নিউজ/একে/১১৫৫ঘ.)