বাসচাপায় ৫ অটোরিকশা যাত্রীর মৃত্যু

বাসচাপায় ৫ অটোরিকশা যাত্রীর মৃত্যু

সিরাজগঞ্জ, ৩১ ডিসেম্বর (জাস্ট নিউজ) : সিরাজগঞ্জের শাহজাদপুরে দ্রুতগামী বাসের নিচে চাপা পড়ে সিএনজি চালিত অটোরিকশার ৫ যাত্রী নিহত হয়েছেন। এ ঘটনায় আরো দুজন আহত হয়েছেন। রবিবার বেলা পৌনে ১২টার দিকে বগুড়া-নগরবাড়ি মহাসড়কে উপজেলার বাঘাবাড়ি ঘাট এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন, সিএনজি অটোরিকশার চালক পাবনা জেলার সাথিয়া উপজেলার ভিটাপাড়া গ্রামের শামীম (৫০), ফরিদপুর উপজেলার দীঘালিয়া গ্রামের মৃত রশিদ মোল্লার ছেলে আব্দুর রাজ্জাক (৪৫), সাথিয়া উপজেলার পুণ্ডরিয়া গ্রামের মজিবুর রহমানের ছেলে সিরাজুল (৩০), তার স্ত্রী আরিফা (২০) ও শাহজাদপুর উপজেলার জামিত্তা গ্রামের তহিদুল (৩৫)।

শাহজাদপুর থানার ওসি খাজা গোলাম কিবরিয়া জানান, বাঘাবাড়ি ব্রীজের পাশে একটি সিএনজি চালিত অটোরিকশা দাড় করিয়ে রেখে যাত্রী তুলছিল। এ সময় পাবনা থেকে ঢাকাগামী ইশা পরিবহণের একটি যাত্রীবাহী বাস ঘটনাস্থলে পৌছে ব্রেকফেল করে নিয়ন্ত্রণ হারায় এবং ওই অটোরিকশাকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই রাজ্জাক ও সেরাজুল মারা যান।

আহত হন আরো ৪ জন। খবর পেয়ে আহতদের উদ্ধার করে স্থানীয় পোতাজিয়া হাসাপাতালে নেয়ার পথে তৌহিদুর রহমান ও সাথী বেগমের মৃত্যু হয়।

(জাস্ট নিউজ/ওটি/১৪৫৫ঘ.)