নির্যাতনের অভিযোগ পরিবারের

নিখোঁজের ৩ দিন পর ছাত্রদল নেতাকে আদালতে হাজির, ৩ দিনের রিমান্ড মঞ্জুর

নিখোঁজের ৩ দিন পর ছাত্রদল নেতাকে আদালতে হাজির, ৩ দিনের রিমান্ড মঞ্জুর

ঢাকা, ১৪ অক্টোবর (জাস্ট নিউজ) : নিখোঁজের তিন দিন পর ছাত্রদল নেতা রবিউল ইসলাম নয়নকে আদালতে হাজির করেছে পুলিশ। রবিবার তাকে আদালতে হাজির করে সাত দিনের রিমান্ড আবেদন করা হলে আদালত তিন দিনের রিমান্ড মঞ্জুর করেন।

বৃহস্পতিবার বিকালে উচ্চ আদালত থেকে বাসার উদ্দেশ্যে বের হলে সাদা পোষাকে নয়নকে আটক করা হয় বলে ছাত্রদলের নেতাকর্মীরা জানান। তারপর থেকে নিখোঁজ ছিলেন ছাত্রদল ঢাকা মহানগর পূর্বের সাংগঠনিক সম্পাদক রবিউল ইসলাম নয়ন। এ বিষয়ে বিএনপি’র সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী আহমেদ তার সন্ধান চেয়ে বিবৃতিও দেন।

তার বিরুদ্ধে দায়েরকৃত মামলার তদন্তকারী কর্মকর্তা কাউন্টার টেরোরিজমের উপ-পরিদর্শক মো. শাহীনুল ইসলাম জানান, শাহজাহানপুরের রেলওয়ে মৈত্রী সংঘের মাঠ থেকে শনিবার দিবাগত রাত ২টায় গ্রেপ্তার করা হয় তাকে। এ সময় নয়নসহ ১৪-১৫ জন সেখানে বৈঠক করছিল। পুলিশের উপস্থিতি টের পেয়ে অন্যরা পালিয়ে গেলে নয়নকে আটক করা হয়। এসময় তার কাছ থেকে পাঁচ রাউন্ড গুলিভর্তি পিস্তল ও পাঁচটি ককটেল জব্দ করা হয় বলে জানান তদন্তকারী কর্মকর্তা।

এ বিষয়ে অস্ত্র আইনে শাহজাহানপুর থানায় একটি মামলা করা হয়েছে।

নয়নের স্বজনরা জানান, আটকের পর নির্যাতন করা হয়েছে তাকে। আদালতে হাজির করার পর হাঁটতে পারছিলনা নয়ন। দেখা গেছে তার পায়ে গুরুতর আঘাত। সেখানে ব্যান্ডেজ করা ছিল।

(জাস্ট নিউজ/এমআই/২১৫১ঘ.)