টেকনাফে ‘বন্দুকযুদ্ধে’ ইয়াবা ব্যবসায়ীর মৃত্যু

টেকনাফে ‘বন্দুকযুদ্ধে’ ইয়াবা ব্যবসায়ীর মৃত্যু

ঢাকা, ২৬ অক্টোবর (জাস্ট নিউজ) : টেকনাফে দু‘গ্রুপ ইয়াবা ব্যবসায়ীর মধ্যে ইয়াবার চালান খালাসের সময় গোলাগুলির ঘটনা ঘটেছে।

শুক্রবার ভোরে টেকনাফ মডেল থানার অফিসার্স ইনচার্জ প্রদীপ কুমারের নেতৃত্বে একদল পুলিশ হ্নীলা হতে মাদক বিরোধী অভিযান শেষে ফেরার পথে দমদমিয়া এলাকায় পৌঁছলে নাফ নদীর কিনারায় এ ঘটনা ঘটে।

পুলিশ জানায়, এ সময় গোলাগুলির শব্দ শুনে পুলিশ ঘটনাস্থলে গেলে ইয়াবা কারবারীরা পুলিশকে লক্ষ্য করে গুলিবর্ষণ করে। পুলিশও আত্মরক্ষার্থে পাল্টা গুলিবর্ষণ করে। এসময় উভয়পক্ষের প্রায় ৩৫/৪০ রাউন্ড গোলাগুলির ঘটনা ঘটে। পরে পরিস্থিতি শান্ত হলে ঘটনাস্থল তল্লাশি করে একটি গুলিবিদ্ধ মৃতদেহ, ২টি দেশীয় তৈরী অস্ত্র, ১০ রাউন্ড বুলেট ও ৬ হাজার পিস ইয়াবা পাওয়া যায়। মৃতদেহ থানায় নিয়ে উপজেলার হ্নীলা ইউনিয়নের ৬নং ওয়ার্ডের উলুচামরী এলাকার কালা মিয়া প্রকাশ কালুর পুত্র হামিদুল ইসলাম প্রকাশ লালাইয়া ওরফে লালাইয়া বলে (৩৫) সনাক্ত করে।

নিহত ইয়াবা কারবারী লালাইয়া উক্ত এলাকার ইয়াবা ডন মৃত সিকদার আলীর পুত্র ও স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের তালিকাভূক্ত ইয়াবা ডন হামিদ হোছনের সেকেন্ড ইন কমান্ড। তার বিরুদ্ধে টেকনাফ মডেল থানায় ৩টি মাদক, ৪টি মারামারি ও ১টি মানবপাচারসহ বেশ কয়েকটি বিভিন্ন অপরাধের মামলা রয়েছে।

টেকনাফ মডেল থানার অফিসার্স ইনচার্জ প্রদীপ কুমার দাশ, এই ঘটনার সত্যতা স্বীকার করে জানান, নিহত ইয়াবা ব্যবসায়ীর লাশ ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে।


(জাস্ট নিউজ/এমজে/১১০০ঘ.)