লাশবাহী অ্যাম্বুলেন্স আটক করে চালককে মারপিট

লাশবাহী অ্যাম্বুলেন্স আটক করে চালককে মারপিট

হবিগঞ্জ, ২৯ অক্টোবর (জাস্ট নিউজ) : প্রিয়জনের লাশ নিয়ে বাড়ি ফিরছিলেন স্বজনরা। এক দিকে কান্নার রোল অন্য দিকে রাস্তায় ভোগান্তি। লাশবাহী এম্বুলেন্স থামিয়ে চালককে পিটিয়ে আহত করেছে কিছু শ্রমিক। এই সব শ্রমিকদের মধ্যে যেন মানবতা নেই। কিন্তু এটাই ঘটেছে ঢাকা সিলেট মহাসড়কের হবিগঞ্জের আউশকান্দি নামক স্থানে। সোমবার সকাল ১০টায় এ ঘটনা ঘটে।

মাধপুর উপজেলার জগদীশপুর ইউনিয়নের ইউপি সদস্য নারায়ণ কর্মকার জানান, তার বড়ভাই বাদল কর্মকার রবিবার সিলেটের একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। সোমবার সকালে সিলেট থেকে লাশ অ্যাম্বুলেন্সে করে মাধবপুর উপজেলার জগদীশপুর গ্রামে আসার সময় আউশকান্দি নামক স্থানে পৌঁছালে ৫/৬ জনের একদল শ্রমিক তাদের লাশবাহী অ্যাম্বুলেন্স আটক করে চালককে নামিয়ে ব্যাপক মারধর করে। এ সময় অ্যাম্বুলেন্সে থাকা তাদের স্বজনরা চিৎকার করে চালককে না মারতে অনুরোধ করলেও তাদের মন গলেনি।

পরে স্থানীয় কিছু লোকের অনুরোধে শ্রমিকরা অ্যাম্বুলেন্সটি ছেড়ে দেয়। একটি স্বাধীন দেশে লাশ নিয়ে যেতে দেওয়া হয় না এটা কি ভাবা যায়। আমরা কোন দেশে বাস করি। এভাবে কথাগুলো বলে বিচার দাবি করেন জগদীশপুর ইউনিয়নের ইউপি সদস্য নারায়ণ কর্মকার।

(জাস্ট নিউজ/একে/১৭৪০ঘ.)