গফরগাঁওয়ে ৪ কিশোর নিখোঁজ

গফরগাঁওয়ে ৪ কিশোর নিখোঁজ

ময়মনসিংহ, ৩ জানুয়ারি (জাস্ট নিউজ) : ময়মনসিংহের গফরগাঁও পৌর এলাকার পুলিশ কর্মকর্তার ছেলেসহ ৪ কিশোর ৬ দিন ধরে নিখোঁজ রয়েছে। নিখোঁজ ৪ জনেই গফরগাঁও উপজেলা পরিষদ সংলগ্ন কোর্ট ভবন ও দপ্তরি বাড়ি এলাকার।

জানা যায়, গত শনিবার থেকে ওই চার কিশোর নিখোঁজ রয়েছে। তাদেরকে কোথাও খুঁজে পাওয়া যাচ্ছে না। নিখোঁজ কিশোররা হলো- গফরগাঁও পৌর এলাকার প্রাণকেন্দ্রে অবস্থিত ইসলামিয়া সরকারি হাইস্কুলের অষ্টম শ্রেণির ছাত্র জয় (১৩)। সে পুলিশের উপ পরিদর্শক আব্দুল লতিফের ছেলে। এছাড়াও স্থানীয় সোহাগ মিয়ার ছেলে ইসলামিয়া সরকারি হাইস্কুলের অষ্টম শ্রেণির ছাত্র সিয়াম (১৩), খসরু মিয়ার ছেলে রোস্তম আলী গোলন্দাজ উচ্চ বিদ্যালয়ের ৭ম শ্রেণির ছাত্র সাজ্জাদ (১৩) ও বাচ্চু মিয়ার ছেলে ইসলামিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় থেকে সদ্য পিইসি পাশ করা ইয়াসিন (১২)।

নিখোঁজ হওয়া জয়ের পিতা পুলিশ কর্মকর্তা আব্দুল লতিফ জানান, নিখোঁজ হওয়া কিশোররা মাঝে একটি অপরিচিত নম্বর থেকে ফোন করে জানায় তারা ভাল আছে। এরপর ওই নম্বরে কল করলে কেউ কল রিসিভ করে না।

নিখোঁজ সাজ্জাদের পিতা খসরু মিয়া জানান, শনিবার থেকে তার ছেলেসহ আরো তিন কিশোরকে কোথাও খুঁজে না পেয়ে গফরগাঁও থানা পুলিশকে বিষয়টি অবগত করেন। তবে স্থানীয় বাসিন্দারা জানান গত বৃহস্পতিবার থেকে ওই ৪ কিশোর নিখোঁজ রয়েছে। শুক্রবার কিশোররা তাদের পরিবারকে ফোন করে জানায় তারা ভাল আছে। তাদের জন্য চিন্তা না করতে। তারা পরিবারের জন্য প্রতিমাসে ৫ হাজার করে টাকা পাঠাবে। এরপর থেকে ওই নাম্বারটি বন্ধ রয়েছে।

এ ব্যাপারে গফরগাঁও থানার ওসি আব্দুল আহাদ খান বলেন, নিখোঁজ থাকার বিষয়টি মৌখিকভাবে আমাকে জানানো হয়েছে। তবে এ ব্যাপারে নিখোঁজ কিশোরদের পরিবার থেকে কোন জিডি বা লিখিত অভিযোগ করা হয়নি।

(জাস্ট নিউজ/ওটি/১৪৪৬ঘ.)