উত্ত্যক্তের প্রতিবাদ করায় ভাইকে ছুরি মেরে হত্যা

উত্ত্যক্তের প্রতিবাদ করায় ভাইকে ছুরি মেরে হত্যা

ঢাকা, ৪ নভেম্বর (জাস্ট নিউজ) : রাজধানীর শ্যামপুরে বোনকে উত্ত্যক্তের প্রতিবাদ করায় ভাই শেখ ইসলাম পাভেলকে (২২) ছুরিকাঘাত করে হত্যা করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ। গতকাল শনিবার মধ্যরাতে তাকে মুমূর্ষু অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে ভর্তি হয়। চিকিৎসাধীন অবস্থায় তিনি আজ রোববার সকাল ১০টায় নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) মারা যান।

ঢামেক হাসপাতাল পুলিশ ফাঁড়ির দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা উপপরিদর্শক (এসআই) বাচ্চু মিয়া বিষয়টি নিশ্চিত করে জানান, মধ্যরাতে পশ্চিম জুরাইন মাজারগেট এলাকায় পাভেলকে ছুরিকাঘাত করা হয়।

আহত পাভেল পটুয়াখালী জেলার বাউফল উপজেলার কেশবপুর গ্রামের মনির হোসেনের ছেলে। তার পরিবার পশ্চিম জুরাইন মাজারগেট এলাকায় থাকে।

পাভেলকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসা বন্ধু বিল্লাল হোসেন গণমাধ্যমের কাছে দাবি করেন, রাতে জুরাইন মাজারগেট এলাকায় তুহিন ও শাহিন নামের দুই যুবকের সঙ্গে পাভেলের বাকবিতণ্ডা হয়। একপর্যায়ে তাঁর পেটে ছুরিকাঘাত করা হয়। উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসা হয়।

আহতের পরিবারের সদস্যদের বরাত দিয়ে শ্যামপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিজানুর রহমান বলেন, পাভেলের বোনকে তুহিন ও শাহিন উত্ত্যক্ত করত। পাভেল এর প্রতিবাদ করেছিলেন। এর জের ধরেই পাভেলকে ছুরিকাঘাত করা হয়েছে বলে প্রাথমিকভাবে জানা গেছে।

পুলিশ তাদের আটকের চেষ্টা করছে।

(জাস্ট নিউজ/এমজে/১৩০০ঘ.)