শুকরানা মাহফিলে এসে বিদ্যুৎস্পর্শে প্রাণ গেল মাদ্রাসাছাত্রের

শুকরানা মাহফিলে এসে বিদ্যুৎস্পর্শে প্রাণ গেল মাদ্রাসাছাত্রের

ঢাকা, ৪ নভেম্বর (জাস্ট নিউজ) : কওমি মাদ্রাসা সনদের স্বীকৃতি বাস্তবায়ন হওয়ায় রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে শুকরিয়া মাহফিলে এসে বিদ্যুৎস্পর্শে এক মাদ্রাসাছাত্র মারা গেছেন। তার নাম সাইফুল ইসলাম।

সোহরাওয়ার্দী উদ্যানের সীমানা প্রাচীর টপকে পার হওয়ার সময় গ্রিলে থাকা বিদ্যুৎলাইনে স্পৃষ্ট হন সাইফুল। পরে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে যাওয়া হয়। সেখানে তাকে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

নিহত সাইফুল হবিগঞ্জের মাধবপুরের মুসলেহ উদ্দিনের ছেলে। তিনি ব্রাহ্মণবাড়িয়ার সরাইলের ইসলামপুর মাদ্রাসার মেশকাত জামাতের ছাত্র ছিলেন বলে জানা গেছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, বেলা ১২টার দিকে সাইফুল সোহরাওয়ার্দী উদ্যানের সীমানা প্রাচীরের গ্রিল টপকে ভেতরে প্রবেশের চেষ্টা করেন। অসাবধানতাবশত গ্রিলে লেগে থাকা বিদ্যুতের তারে তিনি স্পৃষ্ট হন। তার সাথে থাকা অন্যরা তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেলে নিয়ে যান। সেখানেই তার মৃত্যু হয়।

ঢামেক পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক (এসআই) বাচ্চু মিয়া ঢাকাটাইমসকে বলেন, সোহরাওয়ার্দী উদ্যানের সীমানা প্রাচীর টপকে প্রবেশের সময় এই দুর্ঘটনা ঘটে। তার লাশ জরুরি বিভাগের মর্গে রাখা আছে।

(জাস্ট নিউজ/এমজে/১৬৪৫ঘ.)