ইসির সঙ্গে বৈঠকে বসেছে জাতীয় ঐক্যফ্রন্ট

ইসির সঙ্গে বৈঠকে বসেছে জাতীয় ঐক্যফ্রন্ট

ঢাকা, ৫ নভেম্বর(জাস্ট নিউজ) : নির্বাচন কমিশনের (ইসি) সঙ্গে বৈঠকে বসেছেন জাতীয় ঐক্যফ্রন্টের নেতারা। ধারণা করা হচ্ছে, একাদশ জাতীয় সংসদ নির্বাচনের তফসিল নিয়ে তারা কথা বলবেন।

সোমবার বিকাল ৩টা ৪০ মিনিটের দিকে আ স ম আবদুর রবের নেতৃত্বে একটি প্রতিনিধিদল প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) কে. এম. নুরুল হুদার সঙ্গে বৈঠকে বসে।

ইসির জনসংযোগ শাখার পরিচালক এস এম আসাদুজ্জামান বিষয়টি নিশ্চিত করেছেন।

বৈঠকে ঐক্যফ্রন্টের পক্ষে উপস্থিত রয়েছেন- জাসদ জেএসডি সভাপতি আসম আবদুর রব, গণস্বাস্থ্য কেন্দ্রের প্রতিষ্ঠাতা ড. জাফরুল্লাহ চৌধুরী, নাগরিক ঐক্যের আহ্বায়ক মাহামুদুর রহমান মান্না, বিএনপি নেতা গয়েশ্বর চন্দ্র রায়, বরকতুল্লাহ বুলু ও নঈম জাহাঙ্গীর।

প্রধান নির্বাচন কমিশনার একেএম নূরুল হুদাসহ চার কমিশনার মো. রফিকুল ইসলাম, মাহবুব তালুকদার, কবিতা খানম ও শাহাদৎ হোসেন চৌধুরী এবং ও নির্বাচন কমিশনের সচিব হেলালুদ্দীন আহমদ উপস্থিত রয়েছেন বৈঠকে।

এর আগে গত শনিবার ঐক্যফ্রন্টের পক্ষ থেকে গণফোরামের কেন্দ্রীয় কমিটির প্রশিক্ষণবিষয়ক সম্পাদক রফিকুল ইসলাম পথিকের নেতৃত্বে একটি প্রতিনিধিদল ইসির সঙ্গে কথা বলে। এ সময় সংলাপ শেষ না হওয়া পর্যন্ত একাদশ জাতীয় নির্বাচনের তফসিল ঘোষণা না করার আবেদন জানায় ঐক্যফ্রন্ট।

এ রকম বাস্তবতায় রবিবার একাদশ জাতীয় নির্বাচনের তফসিল ৮ নভেম্বর ঘোষণা করা হবে বলে কমিশনের ৩৯তম সভায় সিদ্ধান্ত হয়।

(জাস্ট নিউজ/একে/১৬৫০ঘ.)