পুলিশের গাড়িতে অগ্নিসংযোগকারীকে ধরিয়ে দেয়ার আহ্বান ডিএমপির

পুলিশের গাড়িতে অগ্নিসংযোগকারীকে ধরিয়ে দেয়ার আহ্বান ডিএমপির

ঢাকা, ১৪ নভেম্বর (জাস্ট নিউজ) : রাজধানীর নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে পুলিশের গাড়িতে আগুন দেয়া যুবককে ধরিয়ে দেয়ার আহ্বান জানিয়েছে ঢাকা মহানগর পুলিশ (ডিএমপি)।

বুধবার সন্ধ্যা পৌনে ৭টায় কাউন্টার টেরোরিজম অ্যান্ড ট্রান্স ন্যাশনাল ক্রাইম ইউনিটের (সিটিটিসি) ফেসবুক পেজে অগ্নিসংযোগকারী ব্যক্তির ছবি প্রকাশ করে এ আহ্বান জানানো হয়েছে। একইসঙ্গে তার বিষয়ে বিস্তারিত তথ্য চেয়েছে পুলিশের এই বিশেষ ইউনিট।

এ বিষয়ে সিটিটিসি’র উপকমিশনার মহিবুল ইসলাম খান বলেন, ‘পুলিশের গাড়িতে অগ্নিসংযোগকারী ওই ব্যক্তিকে আমরা খুঁজছি। নাগরিকদের অনুরোধ করছি, তার বিষয়ে কারো কাছে কোনও তথ্য থাকলে ডিএমপিকে উল্লেখিত নম্বরে জানান।’

বুধবার দুপুরের দিকে রাজধানীর নয়াপল্টনে বিএনপির নেতাকর্মীদের সঙ্গে পুলিশের সংঘর্ষ হয়। এসময় পুলিশের গাড়ি ভাঙচুরসহ আগুন ধরিয়ে দেয়া হয়। বিএনপি কার্যালয়ের সামনে পুলিশের দুটি গাড়িতে আগুন দেয়ার দৃশ্য গণমাধ্যমকর্মীদের ক্যামেরায় ধরা পড়ে। তাতে দেখা যায়, হেলমেট পরা কালো রঙের শার্ট গায়ে এক যুবক একটি চেয়ার দিয়ে গাড়ির উপরে উঠে ভাঙচুর চালাচ্ছে। কয়েকজন বাঁশের লাঠি দিয়ে আঘাত করছে গাড়িতে। এরপর ম্যাচবক্স দিয়ে একজনকে আগুন ধরিয়ে দিতে দেখা যায়। এরপর গাড়িটি জ্বলে ওঠে। এই যুবককের বিষয়ে তথ্য দিতে নাগরিকদের অনুরোধ করেছে ডিএমপি।

(জাস্ট নিউজ/এমআই/২১৪০ঘ.)