মাদারীপুরে পিকআপ খাদে, চালক-হেলপার নিহত

মাদারীপুরে পিকআপ খাদে, চালক-হেলপার নিহত

মাদারীপুর, ২৬ নভেম্বর (জাস্ট নিউজ) : মাদারীপুরের রাজৈর উপজেলায় গাছের চারা ভর্তি একটি পিকআপ ভ্যান খাদে পড়ে দুজন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরো দুজন।

সোমবার সকাল ৬টার দিকে উপজেলার বৌলগ্রাম এলাকায় ঢাকা-বরিশাল মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- পিকআপের চালক মোহাম্মাদ আলী (৩৫)। তার বাড়ি ফেনী জেলার দাগনভূইয়ায়। আর গাছের চারার মালিক খোকন (৩৫) পিরোজপুর জেলার স্বরুপকাঠি উপজেলার জগন্নাথ গ্রামের আবদুল হাকিমের ছেলে।

আহতরা হলেন- পিরোজপুরের নেসারাবাদ এলাকার আব্দুল মালেক (৫৫) এবং ফেনীর দাগনভূঁইয়া এলাকার হৃদয় (২২)। তাদের উদ্ধার করে রাজৈর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

প্রত্যক্ষদর্শী ও ফায়ার সার্ভিস সূত্রে জানা যায়, সোমবার ভোর সাড়ে পাঁচটার দিকে স্বরূপকাঠী থেকে গাছের চারা ভর্তি একটি পিকআপ ভ্যান মুন্সীগঞ্জ যাওয়ার পথে ঢাকা-বরিশাল মহাসড়কের বৌলগ্রাম নামক স্থানে নিয়ন্ত্রণ হারায়। এ সময় পিকআপটি উল্টে রাস্তার পাশের খালের পানিতে পড়ে যায়। এতে খোকন ও মোহাম্মদ আলী ঘটনাস্থলেই মারা যান। পরে ফায়াস সার্ভিস ও পুলিশ গিয়ে নিহতদের মরদেহ উদ্ধার করে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে রাজৈর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জিয়াউল মোর্শেদ জানান, পিকআপ ভ্যানটি উদ্ধার করে থানায় নেওয়া হয়েছে। নিহতদের মরদেহ দুটি মর্গে পাঠানো হয়েছে।

(জাস্ট নিউজ/এমআই/১১১৫ঘ.)