কুষ্টিয়ায় পুলিশের বাস উল্টে আহত ২০

কুষ্টিয়ায় পুলিশের বাস উল্টে আহত ২০

কুষ্টিয়া, ৭ জানুয়ারি (জাস্ট নিউজ) : কুষ্টিয়া কেন্দ্রীয় বাস টার্মিনাল এলাকায় পুলিশকে বহনকারী একটি বাস নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে অন্তত ২০ জন আহত হয়েছেন। শনিবার রাত ৯টার দিকে এ দুর্ঘটনা ঘটে। আহতদের উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। তাঁদের মধ্যে পাঁচজনের অবস্থা গুরুতর বলে জানা গেছে।

পুলিশ জানায়, কুষ্টিয়ার কুমারখালী উপজেলার শিলাইদহ কুঠিবাড়ীতে রাষ্ট্রপতির সফর উপলক্ষে পুলিশ সদস্যরা সেখানে দায়িত্ব পালন করতে গিয়েছিলেন। দায়িত্ব পালন শেষে বাসে করে ৪০ পুলিশ সদস্য কুষ্টিয়া পুলিশ লাইনে ফিরছিলেন। বাসটি কুষ্টিয়া-রাজবাড়ী সড়কের কুষ্টিয়া কেন্দ্রীয় বাস টার্মিনালের কাছে পৌঁছালে বিপরীত দিক থেকে ছেড়ে আসা একটি ট্রাককে সাইড দিতে গিয়ে নিয়ন্ত্রণ হারায়। এতে বাসটি প্রথমে রাস্তার পাশে গাছের সঙ্গে ধাক্কা লাগে, পরে তা উল্টে পাশের খাদে পড়ে যায়।

কুষ্টিয়া ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের সদস্যরা ঘটনাস্থল থেকে আহতদের উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে নিয়ে যান। এর মধ্যে পাঁচজন পুলিশ সদস্যের অবস্থা গুরুতর বলে জানিয়েছেন হাসপাতালের আবাসিক চিকিৎসা কর্মকর্তা (আরএমও) তাপস কুমার সরকার।

(জাস্ট নিউজ/জেআর/১০০০ঘ.)