টেকনাফে ‘বন্দুকযুদ্ধে’ মাদক ব্যবসায়ী নিহত

টেকনাফে ‘বন্দুকযুদ্ধে’ মাদক ব্যবসায়ী নিহত

ঢাকা, ১ ডিসেম্বর (জাস্ট নিউজ) : কক্সবাজারের টেকনাফ উপজেলায় পুলিশের সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে হাবিব উল্লাহ হাবিব (৩৫) নামে এক মাদক ব্যবসায়ী নিহত হয়েছেন। ‘বন্দুকযুদ্ধের’ এ ঘটনায় তিন পুলিশ সদস্য আহত হয়েছেন। টেকনাফ থানার অফিসার ইনচার্জ (ওসি) প্রদীপ কুমার দাশ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

শনিবার ভোর ৫টার দিকে উপজেলার বাহারছড়া ইউনিয়নের শাপলাপুর পুরানপাড়া এলাকায় ‘বন্দুকযুদ্ধের’ এ ঘটনা ঘটে। ঘটনাস্থল থেকে ৬ হাজার পিস ইয়াবা, ২টি দেশীয় তৈরি বন্দুক ও ১৪টি তাজা কার্তুজ উদ্ধার করেছে পুলিশ।

নিহত হাবিব উল্লাহ হাবিব ওই এলাকার মোহাম্মদ হোসেনের ছেলে বলে জানা গেছে। তিনি স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের তালিকাভুক্ত ইয়াবা ব্যবসায়ী বলে জানিয়েছে পুলিশ।

ওসি প্রদীপ কুমার দাশ জানান, ইয়াবা ব্যবসায়ী হাবিব উল্লাহকে আটকের পর টেকনাফের বাহারছড়া শাপলাপুর পুরানপাড়া এলাকায় অভিযানে গেলে আগে থেকে সেখানে থাকা তার সহযোগীরা পুলিশকে লক্ষ্য করে গুলি ছুড়ে। এ সময় আত্মরক্ষার্থে পুলিশও পাল্টা গুলি চালায়। একপর্যায়ে ইয়াবা ব্যবসায়ীরা পিছু হটে পালিয়ে যায়। পরে ঘটনাস্থল তল্লাশি করে আহতবস্থায় হাবিবকে উদ্ধার করে টেকনাফ হাসপাতালে নেওয়া হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

(জাস্ট নিউজ/এমজে/১০৪০ঘ.)