শটগানসহ আরো একজন গানম্যান চেয়েছেন ইসি সচিব

শটগানসহ আরো একজন গানম্যান চেয়েছেন ইসি সচিব

ঢাকা, ৪ ডিসেম্বর (জাস্ট নিউজ) : নিজের নিরাপত্তার জন্য পিস্তলসহ একজন নিরাপত্তারক্ষী আছে। এবার শটগানসহ আরো নিরাপত্তারক্ষী চেয়েছেন নির্বাচন কমিশন (ইসি) সচিব হেলালুদ্দীন আহমদ। এ নিয়ে ডিএমপি কমিশনার বরাবর ৩রা ডিসেম্বর চিঠি দিয়েছে ইসি। বিষয়টি নিশ্চিত করেছেন ইসি সচিবের একান্ত সচিব মো. আল মামুন।

চিঠিতে বলা হয়েছে, একাদশ জাতীয় সংসদ নির্বাচনের কার্যক্রম চলমান রয়েছে। ৩০ ডিসেম্বর এ নির্বাচনের ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে। নির্বাচন কমিশন সচিবালয়ের সচিব হেলালুদ্দীন আহমেদ নির্বাচনের কাজে সার্বক্ষণিক ব্যস্ত রয়েছেন। সচিবের নিরাপত্তার জন্য ডিএমপির প্রটেকশন বিভাগ নিযুক্ত পিস্তলসহ একজন দেহরক্ষী কর্মরত রয়েছেন।

জাতীয় নির্বাচন চলাকালে তার নিরাপত্তা জোরদার করা প্রয়োজন। এ জন্য পিস্তলসহ দেহরক্ষী/গানম্যানের পাশাপাশি শটগানসহ আরো একজন দেহরক্ষী/গানম্যন নিযুক্ত করা প্রয়োজন। নির্বাচন কমিশন সচিবালয়ের সচিব হেলালুদ্দীন আহমেদের নিরাপত্তা জোরদারের লক্ষ্যে জরুরি ভিত্তিতে গানম্যান নিযুক্ত করার প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণে নির্দেশক্রমে অনুরোধ করা হলো।

এর আগে ইসি সচিবের বদলি ও প্রত্যাহার চেয়ে একাধিকবার কমিশন বরাবর আবেদন করা হয়েছে বিএনপি ও জাতীয় ঐক্যফ্রন্টের পক্ষ থেকে।

(জাস্ট নিউজ/একে/১৯২২ঘ.)