যশোরে যুবককে কুপিয়ে ক্ষত বিক্ষত করে হত্যা

যশোরে যুবককে কুপিয়ে ক্ষত বিক্ষত করে হত্যা

যশোর, ৭ ডিসেম্বর (জাস্ট নিউজ) : যশোরের শার্শার কাজিরবেড় গ্রামে পাওনা টাকা চাইতে গিয়ে খুন হওয়া জাহিদ নামে এক যুবক যুবকের বস্তাবন্দী লাশ উদ্ধার করেছে পুলিশ।

বৃহস্পতিবার ভোর রাতে তাকে কুপিয়ে সারা শরীর ক্ষত বিক্ষত করে হত্যা করেছে বিউটি নামে এক নারীর সহযোগিরা। নিহত যুবক বেনাপোলের পোড়াবাড়ি নারানপুর গ্রামের আব্দুল জব্বারের ছেলে। সে বেনাপোলে সেজুতি নামে একটি সিএন্ডএফ অফিসের কর্মচারী।

স্থানীয়রা জানান, জাহিদ বিদেশে যাওয়ার জন্য ঝড়- দালালের স্ত্রী বিউটি খাতুনকে ৪ লাখ টাকা দেয়। কিন্তু দির্ঘদিন অতিবাহিত হলেও তাকে বিদেশ পাঠাতে পারেনি। পরে টাকা চাইলে আজ কাল করে দীর্ঘ সময় ক্ষেপন করে। অবশেষে বুধবার টাকা দেয়ার কথা বলে জাহিদকে বাসায় ডেকে নেয় বিউটি এবং পূর্ব পরিকল্পিতভাবে যশোর থেকে ভাড়াটে ৪ খুনীকে দিয়ে জাহিদকে বাথ রুমের ভিতর ধারালো অস্ত্র দ্বারা সারা শরীর খুঁচিয়ে খুঁচিয়ে হত্যা করে সে। জাহিদের মৃত্যু নিশ্চিত হওয়ার পর বিউটি বস্তা বন্দি করে লাশ পাশের কলাবাগানে ফেলে দেয়।

জাহিদের বাড়ির লোকজন জাহিদকে খোঁজাখুঁজির এক পর্যায়ে বিউটির বাড়ি এসে জানতে চাইলে তারা লাইট বন্ধ করে দেয়। লাইট বন্ধ করে দেয়ায় সন্দেহ হলে তারা শার্শা থানা পুলিশকে অবহিত করে। পরে পুলিশ এসে বিউটির স্বীকারোক্তি অনুযায়ী কলাবাগান থেকে লাশ উদ্ধার করে।

হত্যায় জড়িত থাকার অপরাধে পুলিশ ৬ জনকে আটক করেছে। আটককৃতরা হলো- ঝড়ু ও তার স্ত্রী বিউটি খাতুন, মেয়ে সুমী খাতুন, মোক্তার আলীর স্ত্রী রহিমা খাতুন, খালিদের স্ত্রী ফেরদৌসী ও তার ছেলে আলামীন।

শার্শা থানা অফিসার ইনচার্জ এশ মশিউর রহমান বলেন, আমরা প্রাথমিকভাবে জানতে পেরেছি বিউটির ইন্ধনে সিএন্ডএফ কর্মচারী জাহিদ খুন হয়েছে। ইতিমধ্যে ৬ জনকে আটক করেছি। বাকিদের আটকের চেষ্টা চলছে। লাশ ময়নাতদন্তর জন্য যশোর জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।

(জাস্ট নিউজ/এমআই/০৯১০ঘ.)