বিজয় দিবসের অনুষ্ঠানে পুলিশের ওপর ছাত্রলীগের হামলা: ওসি আহত, ছাত্রলীগের ৪ জন আটক

বিজয় দিবসের অনুষ্ঠানে পুলিশের ওপর ছাত্রলীগের হামলা: ওসি আহত, ছাত্রলীগের ৪ জন আটক

মেহেরপুর, ১৬ ডিসেম্বর (জাস্ট নিউজ) : মেহেরপুরে বিজয় দিবসের কুজকাওয়াজ অনুষ্ঠানে পুলিশের ওপর হামলার ঘটনায় জেলা ছাত্রলীগ সভাপতি আব্দুল সামাদ বাঁধনসহ ছাত্রলীগের ৪ জনকে আটক করেছে পুলিশ।

রবিবার সকালের এ হামলার ঘটনা ঘটে।

আহত হয়েছেন- সদর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রবিউল ইসলাম, পুলিশ লাইনের কনস্টেবল মো. রনি (২৬) ও মেহেরপুর শহরের ভূমি অফিসপাড়ার স্কুল ছাত্র সুরুজ আলী (১৫)। ওসিকে প্রাথমিক চিকিৎসা এবং রনি ও সুরুজকে মেহেরপুর জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

জানা গেছে, বেলা ১১টার দিকে মেহেরপুর স্টেডিয়াম মাঠে জেলা প্রশাসন আয়োজিত বিজয় দিবসের কুজকাওয়াজ অনুষ্ঠান চলছিল। অনুষ্ঠানে ইব্রাহিম হোসেন নামের এক ছাত্রলীগ কর্মী ভূমি অফিসপাড়ার সুরুজ আলীকে মারধর করছিলো। এসময় পুলিশ সদস্যরা মারধর থামাতে ছাত্রলীগ কর্মী ইব্রাহিম হোসেনকে আটক করে। এতে স্টেডিয়ামে উপস্থিত ছাত্রলীগের নেতা-কর্মীরা ক্ষিপ্ত হয়ে পুলিশের কাছ থেকে ছাত্রলীগ কর্মী ইব্রাহিমকে জোরপুর্বক ছাড়িয়ে নেয়ার চেষ্টা করে। এতে পুলিশ ও ছাত্রলীগ নেতা-কর্মীদের সাথে সংঘর্ষ বাধে। ওসিকে ধাক্কা দিয়ে ফেলে দেয় ছাত্রলীগের নেতা-কর্মীরা।

মেহেরপুর অতিরিক্ত পুলিশ সুপার শেখ মোস্তাফিুর রহমান বলেন, বর্তমানে পরিস্থিতি শান্ত রয়েছে। ঘটনাস্থল থেকে জেলা ছাত্রলীগের সভাপতিসহ ছাত্রলীগের চারজনকে আটক করা হয়। আহত পুলিশ কনস্টেবলকে মেহেরপুর জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় আটককৃতদের নামে সদর থানায় মামলার প্রস্তুতি চলছে।

(জাস্ট নিউজ/এমআই/১৩২০ঘ.)