জনগণের আদালতে যেন দাঁড়াতে না হয়: কবিতা খানম

জনগণের আদালতে যেন দাঁড়াতে না হয়: কবিতা খানম

যশোর, ২২ ডিসেম্বর (জাস্ট নিউজ) : নির্বাচন কমিশনার বেগম কবিতা খানম বলেছেন, নির্বাচন কমিশনকে দেশ ও জাতির কাছে প্রশ্নবিদ্ধ করবেন না। পক্ষপাতহীন সিদ্ধান্ত নেয়ার আহ্বান জানিয়ে বলেছেন, জনগণের আদালতে যেন আমাদের দাঁড়াতে না হয়। একটি ভুল সিদ্ধান্ত থেকে ক্ষোভের সৃষ্টি হয়। আর সে ক্ষোভ থেকেই প্রতিকুল অবস্থার সৃষ্টি হয়।

শনিবার যশোরের মণিরামপুরে একাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে ভোট গ্রহণ কাজে নিয়োগকৃত কর্মকর্তাদের সঙ্গে দিক নির্দেশনামূলক মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

মণিরামপুর উপজেলা পরিষদ মিলনায়তনে সিনিয়র জেলা নির্বাচন অফিসার হুমায়ুন কবিরের সভাপতিত্বে এতে বক্তব্য দেন খুলনা বিভাগীয় কমিশনার মো. লোকমান হোসেন মিয়া, যশোরের জেলা প্রশাসক মো. আবদুল আওয়াল, পুলিশ সুপার মইনুল হক, আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা মো. মুজিবর রহমান, মণিরামপুর উপজেলা নির্বাহী অফিসার মো. আহসান উল্লাহ শরিফি প্রমূখ।

প্রধান অতিথির বক্তব্যে নির্বাচন কমিশনার কবিতা খানম আরো বলেন, আমরা দেশের নাগরিক, আমাদের পছন্দ-অপছন্দ থাকতেই পারে। সেটা যেন আমাদের কর্মক্ষেত্রে প্রতিফলিত না হয়। ভোট গ্রহণ আমাদের পবিত্র দায়িত্ব, সেই দায়িত্ব নিষ্ঠার সঙ্গে পালন করবো। নির্বাচনী এলাকা নিরাপত্তার চাদরে ঢাকা থাকবে।

নিরাপত্তার সঙ্গে দায়িত্ব পালন করবেন। আইনশৃঙ্খলা বাহিনী, প্রশাসন- সর্বোপরি নির্বাচন কমিশন আপনাদের পাশে আছে। পার্সোনালিটি, কমান্ডিং ও সাহস সঙ্গে থাকলে কোন প্রতিকুল অবস্থায় পড়বেন না।

(জাস্ট নিউজ/একে/১৭২৪ঘ.)