ব্রাহ্মণবাড়িয়ায় গুলিতে নিহত ১, বিএনপি প্রার্থীর বাড়িতে আগুন

ব্রাহ্মণবাড়িয়ায় গুলিতে নিহত ১, বিএনপি প্রার্থীর বাড়িতে আগুন

ব্রাহ্মণবাড়িয়া, ৩০ ডিসেম্বর (জাস্ট নিউজ): ব্রাহ্মণবাড়িয়া সদর আসনে গুলিবিদ্ধ হয়ে ইসরাইল মিয়া (২০) নামে যুবক নিহত হয়েছেন। রবিবার বেলা ১১টার দিকে সদর উপজেলার নাটাই উত্তর ইউনিয়নের রাজঘর সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে এ ঘটনা ঘটে। এ ঘটনার পরপর এ আসনে বিএনপির প্রার্থীর বাড়িতে আগুন ধরিয়ে দেয় দুর্বৃত্তরা।

নিহত ইসরাইল রাজঘর গ্রামের ছাওয়াল মিয়ার ছেলে। সে পেশায় একজন রাজমিস্ত্রী ছিল। জেলা সদর হাসপাতালের একটি দায়িত্বশীল সূত্র মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন। তার লাশ জেলা সদর হাসপাতাল মর্গে রাখা হয়েছে।

স্থানীয় লোকজন জানায়, রবিবার বেলা ১১টার দিকে ব্রাহ্মণবাড়িয়া-৩আসনের বর্তমান এমপি মহাজোট প্রার্থী র আ ম উবায়দুল মোকতাদির চৌধুরী রাজঘর সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে যান। এসময় কেন্দ্রে উপস্থিত বিএনপি ও আওয়ামী লীগের নেতা-কর্মীদের মধ্যে সংঘর্ষ শুরু হয়। পরে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনতে পুলিশ লাটিপেটা ও গুলি করে। এসময় ওই যুবক নিহত হন।

এ কেন্দ্রের প্রিজাইডিং কর্মকর্তা সত্যরঞ্জন রায় জানান, সকালে মহাজোট প্রার্থী এ আসনে আসার পরপর দুর্বৃত্তরা তার গাড়িতে হামলা চালায়।

জেলা প্রশাসক ও জেলা রিটার্নিং কর্মকর্তা হায়াত-উদ-দৌলা-খাঁন জানান, যুবক আহত হয়েছে বলে জানতে পেরেছেন। এদিকে এঘটনার পরপর বিএনপির প্রার্থী খালেদ হোসেন মাহবুবের পুনিয়াউটের বাড়িতে আগুন ধরিয়ে দেয় দুর্বৃত্তরা।

(জাস্ট নিউজ/এমআই/১৩১৩ঘ)