যশোরে ধানের শীষের প্রার্থী লাঞ্ছিত, গাড়ি ভাঙচুর

যশোরে ধানের শীষের প্রার্থী লাঞ্ছিত, গাড়ি ভাঙচুর

যশোর, ৩০ ডিসেম্বর (জাস্ট নিউজ): যশোর-৩ (সদর) আসনে ধানের শীষের প্রার্থী অনিন্দ্য ইসলাম অমিতের গাড়িতে হামলা চালিয়ে ভাঙচুর করা হয়েছে। এসময় তাকেও লাঞ্ছিত করা হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে।

রবিবার বেলা পৌনে ১১টার দিকে শহরের বারান্দিপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে এ ঘটনা ঘটে। ঘটনাটি মৌখিকভাবে রিটার্নিং অফিসারকে জানানো হয়েছে।

অনিন্দ্য ইসলাম অমিত বলেন, বেলা পৌনে ১১টার দিকে শহরের বারান্দিপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্র পরিদর্শনে যাই। সেখানে সীমাহীন অনিয়ম দেখেছি। ব্যালট পেপারও অগ্রিম স্বাক্ষর করা রয়েছে। আমি প্রিজাইডিং অফিসারকে বলেছি, আপনি এভাবে আগেই স্বাক্ষর করে রাখতে পারেন না।

তিনি অভিযোগ করে বলেন, কেন্দ্রের ভিতর নৌকার সমর্থক নারীরা স্বেচ্ছাসেবক হিসেবে দায়িত্ব পালন করছেন। তাকে আমি বলেছি, আপনি কেন্দ্রের ভিতর এ কাজ করছেন কেন? তখন তিনি চড়াও হন। এসময় এক যুবক এসে আমাকে ধাক্কা মেরে গাড়িতে তোলার চেষ্টা করে। এক পর্যায়ে ইট পাটকেল ছুঁড়তে শুরু করে। গাড়ি ভাঙচুর করা হয়েছে।

তিনি বলেন, নির্বাচনী আসনে বেশিরভাগ কেন্দ্রে ধানের শীষের পোলিং এজেন্ট ঢুকতে দেয়া হয়নি। তারা কেন্দ্রের বাইরে ঘুরে বেড়াচ্ছেন।

পুলিশ ভোটারদের বলছে, তোমরা কেন ভোট দিতে এসেছো। আমি যত কেন্দ্রে গিয়েছি, সেখানে বোমা নিক্ষেপ করা হয়েছে। আমি নিজেই ১৩টি কেন্দ্র পরিদর্শন করেছি।

(জাস্ট নিউজ/এমআই/১৪০০ঘ)