টেকনাফে ‘মাদক ব্যবসায়ীদের গোলাগুলিতে’ নিহত ২

টেকনাফে ‘মাদক ব্যবসায়ীদের গোলাগুলিতে’ নিহত ২

কক্সবাজারের টেকনাফ উপজেলায় 'মাদক ব্যবসায়ীদের নিজেদের মধ্যে গোলাগুলিতে' দুইজন নিহত হয়েছে বলে জানিয়েছে পুলিশ।

সোমবার ভোরে মিনাবাজার এলাকা থেকে পুলিশ গুলিবিদ্ধ মৃতদেহ দু'টি উদ্ধার করে।

নিহতরা হলেন— মোহাম্মদ দেলোয়ার হোসেন ওরফে রুবেল (২০) ও মোহাম্মদ রফিক (৫৫)। তারা টেকনাফের হোয়াইক্যংয়ের মিনাবাজার ও ঝিমংখালীর মিনাবাজার এলাকার বাসিন্দা।

পুলিশের ভাষ্য, টেকনাফের মিনাবাজার এলাকায় দু’দল মাদক ব্যবসায়ীর মধ্যে গোলাগুলির খবর পেয়ে পুলিশের একটি দল সেখানে অভিযান পরিচালনা করে। এসময় পুলিশের উপস্থিতি টের পেয়ে অস্ত্রধারীরা পালিয়ে যায়। পরে ঘটনাস্থল থেকে ৪ হাজার পিস ইয়াবা ও দুটি এলজি অস্ত্রসহ গুলিবিদ্ধ অবস্থায় দেলোয়ার ও রফিককে পড়ে থাকতে দেখা যায়। উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে জরুরি বিভাগের চিকিৎসক তাদের মৃত ঘোষণা করে। দুজনই তালিকাভুক্ত ইয়াবা ব্যবসায়ী।

টেকনাফ মডেল থানার ওসি প্রদীপ কুমার দাস বলেন, গুলিবিদ্ধ দু'জনের লাশ উদ্ধার করা হয়েছে। ইয়াবার ব্যবসাকে কেন্দ্র করে মাদক ব্যবসায়ীদের দু'টি দলের মধ্যে গোলাগুলিতে এ ঘটনা ঘটেছে। ঘটনাস্থল থেকে ইয়াবা ও অস্ত্রসহ গুলি উদ্ধার করা হয়েছে।

নিহতদের বিরুদ্ধে থানায় মাদক আইনের মামলাসহ বিভিন্ন অভিযোগে চারটি করে মামলা রয়েছে জানিয়ে ওসি বলেন, লাশ ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর স্বাস্থ্য কমপ্লেক্সের মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।

এমজে/