শিশুকে বিদ্যুতের খুঁটিতে বেঁধে পেটালেন আ’লীগ নেতা

শিশুকে বিদ্যুতের খুঁটিতে বেঁধে পেটালেন আ’লীগ নেতা

লক্ষ্মীপুরে মোহাম্মদ নূর (১২) নামে এক শিশুকে বিদ্যুতের খুঁটির সঙ্গে বেঁধে নির্যাতনের অভিযোগ উঠেছে এক আওয়ামী লীগ নেতার বিরুদ্ধে। অভিযুক্ত আওয়ামী লীগ নেতার নাম জয়নাল আবেদিন। তিনি সদর উপজেলার মান্দারী ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি।

রবিবার বিকেলে সদর উপজেলার মান্দারী ইউনিয়নের বাবলা তলা এলাকায় এ ঘটনা ঘটে। নির্যাতনের শিকার শিশুটি একই এলাকার মৃত দুলাল মিয়ার ছেলে। তার মা মালেকা বেগম ভিক্ষা করে সংসার চালান বলে জানা যায়।

প্রত্যক্ষদর্শীরা জানায়, উপজেলার মান্দারী ইউনিয়নের বাবলা তলা এলাকার একটি প্রতিবন্ধী শিশুকে বলাৎকারের অভিযোগ এনে নূরকে বিদ্যুতের খুঁটির সঙ্গে বেঁধে রাখা হয়। এক পর্যায়ে আওয়ামী লীগ নেতা জয়নালসহ কয়েকজন নূরকে লাঠি দিয়ে বেধড়ক পিটিয়ে আহত করেন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল গিয়ে শিশুটিকে উদ্ধার করে থানায় নিয়ে যায়।

শিশুটির মা মালেকা বেগম অভিযোগ করেন, তিনি সকালে ভিক্ষা করার জন্য বাড়ি থেকে বের হয়ে যান। বিকেলে বাড়িতে ফিরে শুনতে পান জয়নালসহ কয়েকজন নূরকে পিটিয়ে আহত করেছে। পরে পুলিশ এসে নূরকে উদ্ধার করে থানায় নিয়ে গেছে। পরে তিনি থানায় গিয়ে ছেলেকে নিয়ে আসেন। কিন্তু ছেলের চিকিৎসা করার জন্য তিনি বাড়ি থেকে বের হতে পারছেন না। জয়নালসহ তার লোকজন তাকে বের হতে বাধা দিচ্ছেন।

অভিযোগের বিষয়ে জানতে আওয়ামী লীগ নেতা জয়নাল আবেদিনের মুঠোফোনে একাধিকবার কল করেও যোগাযোগ করা সম্ভব হয়নি।

এ বিষয়ে জানতে চাইলে মান্দারী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ওহিদুজ্জামান বেগ বাবলু বলেন, ‘বিষয়টি আমার জানা নেই। ঘটনাটি জানার চেষ্টা করছি।’

এমআই