বাস-ট্রাকের মুখোমখি সংঘর্ষে হেলপার নিহত, আহত ১৫

বাস-ট্রাকের মুখোমখি সংঘর্ষে হেলপার নিহত, আহত ১৫

পাবনার সাঁথিয়া উপজেলায় একটি যাত্রীবাহী বাসের সঙ্গে ট্রাকের মুখোমখি সংঘর্ষে একজন নিহত হয়েছেন। এতে আহত হয়েছেন অন্তত ১৫ জন।

শুক্রবার সকাল ৭টার দিকে উপজেলার পবনা-ঢাকা মহাসড়কের চাকলা ছোন্দহ নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।

নিহতের নাম রফিক। তিনি বাসচালকের সহকারী বলে জানা গেছে। আহতদের মধ্যে কয়েকজনের নাম জানা গেছে। তারা হলেন, বেড়া নলভাঙ্গা গ্রামের সালামের ছেলে সবুজ, জব্বারের ছেলে রিপন, পঞ্চগড় জেলার কালাজত, ময়মনসিংহ জেলার আনোয়ারের ছেলে সজিব, দুবলিয়া গ্রামের আজিুদ্দিনের ছেলে মামুন, পাবনা রামচন্দ্রপুরের হোসেন আলী মেয়ে সেলিনা, আমিনপুর সৈয়দপুর গ্রামের সাইদুর রহমান, সুজানগরের শান্তিপুর গ্রামের রহমানের ছেলে খায়রুল ও শাহজাদপুরের সানোয়ার।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, পাবনা থেকে ছেড়ে আসা সরকার ট্রাভেলস ও বিপরীত দিক থেকে আসা পাথর বোঝাই ট্রাক উপজেলার ওই স্থানে পৌঁছালে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে দুটি গাড়ির সামনের অংশ দুমড়ে-মুচড়ে যায় এবং ট্রাকটি খাদে পড়ে যায়। এ সময় ঘটনাস্থলেই রফিক মারা যান এবং আহত হয় প্রায় ১৫ জন।

খবর পেয়ে বেড়া ও শাহজাদপুরের ফায়ার সার্ভিসের কর্মীরা হাতাহতদের উদ্ধার করে। আহতদের বেড়াসহ স্থানীয় বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে। তাদের মধ্যে বাসের সুপারভাইজার সাইদুরের অবস্থা আশঙ্কাজনক। তাকে ঢাকা পঙ্গু হাসপাতালে নেয়া হয়েছে বলে জানা যায়।

সাঁথিয়ার মাধপুর হাইওয়ে পুলিশের সার্জেন্ট আবদুল খালেক বলেন, আহতদের বিভিন্ন হাসপাতালে পাঠানো হয়েছে এবং নিহতের মৃতদেহ উদ্ধার করে ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে।

এমআই