খাবার প্যাকেট নিয়ে অধ্যক্ষের কার্যালয়ে ছাত্রলীগের মারামারি

খাবার প্যাকেট নিয়ে অধ্যক্ষের কার্যালয়ে ছাত্রলীগের মারামারি

চট্টগ্রাম কলেজের অধ্যক্ষ মো. আবুল হাসানের কার্যালয়ে ছাত্রলীগের দুই পক্ষের মধ্যে মারামারির ঘটনা ঘটেছে। এতে আহত হয়েছেন সংগঠনটির দুই কর্মী।

মঙ্গলবার বেলা ১টার দিকে এ ঘটনা ঘটে।

ঘটনার সময় সেখানে আবুল হাসানসহ কয়েকজন শিক্ষক উপস্থিত ছিলেন। তারা সবাই মারামারি থামাতে ব্যর্থ হন। ওই ঘটনাস্থলের ২০ গজের মধ্যে একটি স্কুলে এসএসসি ও সমমানের পরীক্ষা চলছিল। মারামারির ঘটনায় সেখানে ভীতিকর পরিস্থিতির সৃষ্টি হয়।

রক্তসেবাদানকারী প্রতিষ্ঠান রেড ক্রস ও রেড ক্রিসেন্টের অনুষ্ঠানে খাবার দেওয়া নিয়ে ছাত্রলীগের দুই পক্ষের মধ্যে মারামারির ঘটনাটি ঘটে। এতে নাছির উদ্দীনের অনুসারী মো. নুরউদ্দীন (১৮) ও ইমরানুল ইসলাম (২০) আহত হন।

চকবাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নিজাম উদ্দিন বলেন, ‘খাবারের প্যাকেট বিতরণ নিয়ে কলেজ ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদকের ছেলেদের সাথে সহ-সভাপতির গ্রুপের ছেলেদের মধ্যে হাতাহাতির ঘটনা ঘটে। এতে দুজন আহত হয়। পুলিশ তাৎক্ষিণভাবে পরিস্থিতি নিয়ন্ত্রণে নেয়।’

আহতদের চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে জানিয়ে ওসি বলেন, ‘দুই কলেজের আশেপাশে প্রতিনিয়ত ২০ জন পুলিশ মোতায়েন করা থাকে। সাদা পোশাকেও পুলিশ মোতায়েন করা আছে। যাতে এসএসসি পরীক্ষার্থীদের কোনো সমস্যা না হয়।’

এর আগে গত শনিবার সকালে একই গ্রুপের সঙ্গে সংঘর্ষে লিপ্ত হন ছাত্রলীগের কর্মীরা। তখনো দুজন আহত হয়েছিলেন।

এমআই