সিরাজগঞ্জে সাবেক সেনা সদস্যকে পিটিয়ে হত্যা

সিরাজগঞ্জে সাবেক সেনা সদস্যকে পিটিয়ে হত্যা

সিরাজগঞ্জের বেলকুচিতে নিজ জমির পাশে পুকুর কাটতে বাধা দেয়ায় কবির উদ্দিন সরকার (৬০) নামে এক সাবেক সেনা সদস্যকে পিটিয়ে হত্যা করা হয়েছে।

বৃহস্পতিবার গভীর রাতে বেলকুচি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

নিহত কবির উদ্দিন সরকার বেলকুচি উপজেলার ভাঙ্গাবাড়ি ইউনিয়নের বিশ্বাসবাড়ি গ্রামের মৃত আদিল উদ্দিন সরকারের ছেলে।

আজ শুক্রবার সকালে তার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে পাঠিয়েছে পুলিশ।

প্রত্যক্ষদর্শীরা জানান, কবির সরকারের জমির পাশে একই গ্রামের মৃত পর্বত সরকারের ছেলে মাইন উদ্দিন সরকার ভেকু মেশিন দিয়ে পুকুর খনন করছিলেন। পুকুর কাটার ফলে কবিরের জমির মাটি ভেঙে পড়তে থাকায় বুধবার সন্ধ্যার দিকে পুকুর খননে বাধা দিতে যান তিনি। এ সময় ক্ষিপ্ত হয়ে মাইন উদ্দিন ও তার লোকজন কবিরের ওপর হামলা চালায় এবং পিটিয়ে আহত করে। পরে স্থানীয়রা গুরুতর আহত অবস্থায় কবির উদ্দিনকে বেলকুচি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় বৃহস্পতিবার গভীর রাতে তিনি মারা যান।

বেলকুচি থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ারুল ইসলাম জানান, খবর পেয়ে রাতেই নিহতের লাশ উদ্ধার করা হয়েছে। শুক্রবার সকালে ময়নাতদন্তের জন্য সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।

এমজে/