খাদ্যমন্ত্রীর জামাতার রহস্যজনক মৃত্যু: দোষীদের বিচারের দাবিতে সড়ক অবরোধ-বিক্ষোভ

খাদ্যমন্ত্রীর জামাতার রহস্যজনক মৃত্যু: দোষীদের বিচারের দাবিতে সড়ক অবরোধ-বিক্ষোভ

বিএসএমএমইউ এর ডেন্টাল বিভাগের সহযোগী অধ্যাপক এবং খাদ্যমন্ত্রী সাধন মজুমদারের জামাতা ডা. রাজন কর্মকারের (৩৯) রহস্যজনক মৃত্যু হয়েছে। পরিবারের দাবি, ডা. রাজনকে পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে। এ ঘটনায় দোষীদের বিচারের দাবিতে সড়ক অবরোধ করে বিক্ষোভ করছে এলাকাবাসী।

রবিবার বিকাল সাড়ে ৫টার দিকে নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার চৌরাস্তায় মাইজদি সড়কে উত্তরপাশে রাস্তা অবরোধ করে তারা বিক্ষোভ করে। সন্ধ্যা ৭টায় এ রিপোর্ট লেখা পর্যন্ত বিক্ষোভ অব্যাহত রয়েছে।

এ ব্যাপারে বেগমগঞ্জ থাকার ভারপ্রাপ্ত কর্মকর্তা ফিরোজ হোসেন মোল্লা বলেন, বিএসএমএমইউ ডেন্টাল বিভাগের সহযোগী অধ্যাপক এবং খাদ্যমন্ত্রী সাধন মজুমদারের জামাতা রাজন কর্মকারের রহস্যজনক মৃত্যু রয়েছে।

রাজধানীর ফার্মগেটের ইন্দিরা রোডের বাসা থেকে ডা. রাজনকে তার পরিবারের লোকজন স্কয়ার হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন বলে আমরা নিশ্চিত হয়েছি। তার রহস্যজনক মৃত্যুর খবরে সড়ক অবরোধ করে এই বিক্ষোভ চলছে। আমরা পরিস্থিতি স্বাভাবিক করার চেষ্টা করছি।

নিহত রাজন বিএসএমএমইউর ওরাল অ্যান্ড ম্যাক্সিলোফেসিয়াল সার্জারি বিভাগের সহকারী অধ্যাপক ছিলেন। তার স্ত্রী তৃষ্ণা কর্মকার বিএসএমএমইউর সার্জারি বিভাগের সহযোগী অধ্যাপক। রাজন কর্মকার চট্টগ্রাম মেডিকেল কলেজের অষ্টম ব্যাচের (বিডিএস) ছাত্র ছিলেন। তার গ্রামের বাড়ি নোয়াখালী জেলার বেগমগঞ্জের এখলাসপুর। তার বাবার নাম সুনীল কর্মকার।

শনিবার রাত ১২টা পর্যন্ত একটি হাসপাতালে রোগীর অস্ত্রোপচার করে ইন্দিরা রোডের বাসায় যান রাজন। রবিবার ভোর ৪টার দিকে রাজধানীর ফার্মগেটের ইন্দিরা রোডের বাসা থেকে রাজনকে তার পরিবারের লোকজন স্কয়ার হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এমআই