অপহৃত লেকহেড স্কুলের মালিক ও নিখোঁজ শিক্ষা মন্ত্রণালয়ের ২ কর্মকর্তা গ্রেফতার

অপহৃত লেকহেড স্কুলের মালিক ও নিখোঁজ শিক্ষা মন্ত্রণালয়ের ২ কর্মকর্তা গ্রেফতার

ঢাকা, ২১ জানুয়ারি (জাস্ট নিউজ) : শিক্ষামন্ত্রীর ব্যক্তিগত কর্মকর্তা মো. মোতালেব হোসেন, একই মন্ত্রণালয়ের উচ্চমান সহকারী নাসির উদ্দিনকে গ্রেপ্তার দেখিয়েছে গোয়েন্দা পুলিশ। এ ছাড়া নিখোঁজ লেকহেড গ্রামার স্কুলের মালিক খালেদ হাসান মতিনকেও গ্রেপ্তার দেখানো হয়েছে।

গত তিন দিনে রাজধানীর পৃথক স্থান থেকে তারা নিখোঁজ হন বলে পরিবার অভিযোগ করেছিল।

রবিবার রাতে ঢাকা মহানগর পুলিশের উপকমিশনার মো. ইউসুফ আলী তাদের গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করেন।

রাতে ডিএমপির এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, ২১ জানুয়ারি রাত সাড়ে ৮টায় শিক্ষা মন্ত্রণালয়ের রিসিভ এবং ডেসপাচ শাখার উচ্চমান সহকারী নাসির উদ্দিনকে ১ লাখ ৩০ হাজার টাকাসহ গুলশান এলাকা থেকে গ্রেপ্তার করা হয়। পরবর্তী সময়ে তার সঙ্গে যোগাযোগ সূত্র ধরে মোতালেব হোসেনকে গ্রেপ্তার করা হয়।

অপর এক অভিযানে লেকহেড স্কুলের মালিক মো. খালেদ হাসান মতিনকে গুলশান এলাকা থেকে গ্রেপ্তার করা হয়। শনিবার রাজধানীর বসিলায় মোতালেবের নির্মাণাধীন বাড়ির সামনে থেকে তাকে গাড়িতে করে তুলে নেয়ার তথ্য দিয়ে হাজারীবাগ থানায় জিডি করেন তার ভাই শাহাবুদ্দিন আহমেদ।

এর আগে বৃহস্পতিবার নাসির উদ্দিন নামে শিক্ষা মন্ত্রণালয়ের আরেক কর্মচারী নিখোঁজ হন। তাকেও তুলে নেয়ার অভিযোগ করে পরিবার। মন্ত্রণালয়ের দুই কর্মকর্তা-কর্মচারী নিখোঁজের ঘটনায় উদ্বেগ প্রকাশ করে তাদের উদ্ধারে ব্যবস্থা নিতে স্বরাষ্ট্র মন্ত্রণালয়কে চিঠি দেয়া হয়।

(জাস্ট নিউজ/একে/২৩৪৫ঘ.)