ডিম নষ্ট করা পুলিশের ৬ সদস্য ক্লোজড

ডিম নষ্ট করা পুলিশের ৬ সদস্য ক্লোজড

ঘুষ না দেওয়ায় পৌনে তিন লাখ টাকার ডিম রাস্তায় ফেলে দেওয়ার ঘটনায় ছয় পুলিশ সদস্যকে ক্লোজড করে হাইওয়ে হাইও‌য়ে বগুড়া রি‌জিয়ন সদর দপ্তরে সংযুক্ত করা হয়েছে। এছাড়া অভিযোগের বিষয়‌টি তদন্ত করে তিন কার্য দিবসের মধ্যে প্রতিবেদন দিতে হাইওয়ে পুলিশের এস‌পি পদমর্যাদার একজন কর্মকর্তাকে দা‌য়িত্ব প্রদান করা হয়েছে।

শুক্রবার বাংলাদেশ পুলিশের এআইজি (মিডিয়া অ্যান্ড পিআর) মো. সোহেল রানা বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, প্র‌তিবেদন অনুযায়ী অভিযুক্তদের ‍বিরুদ্ধে উপযুক্ত ব্যবস্থা গ্রহণ করা হবে।

প্রসঙ্গত, গতকাল বৃহস্পতিবার ভোরে একটি পিকআপ ভ্যানে ৩৫ হাজার ১০০ ডিম নিয়ে সিরাজগঞ্জের কামারখন্দ থেকে নাটোর যাচ্ছিলেন ডিমের মালিক সিরাজগঞ্জের কামারখন্দ উপজেলার জামতৈল গ্রামের মেসার্স প্রীতিমণি এন্টারপ্রাইজের স্বত্ত্বাধিকারী বিপ্লব কুমার সাহা। পথে আগ্রান সূতিরপাড় এলাকায় পিকআপের চাকা পাংচার হয়ে গেলে সেটি পাশের ফিডার রোডে নেমে যায়।

খবর পেয়ে বনপাড়া হাইওয়ে পুলিশের একটি দল ঘটনাস্থলে আসে। এ সময় পুলিশ সদস্যরা পিকআপ উদ্ধারের জন্য রেকার ভাড়াসহ ২০ হাজার টাকা দাবি করে। কিন্তু চালক এতে রাজি না হওয়ায় ক্ষিপ্ত হয়ে পুলিশ সদস্যরা পিকআপে ডিমের খাঁচি বাঁধার রশি চাকু দিয়ে কেটে দেয়। এতে ডিমের খাঁচি রাস্তায় পড়ে অধিকাংশই ভেঙে নষ্ট হয়ে যায়।

এমআই