সিরাজগঞ্জে বাস খাদে পড়ে নিহত ৪, আহত ২০

সিরাজগঞ্জে বাস খাদে পড়ে নিহত ৪, আহত ২০

মাত্র দু’ দিনের ব্যবধানে সিরাজগঞ্জে ফের যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে চার ব্যক্তি নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হন আরও ২০ জন। নিহত ব্যক্তিরা পেশায় সবাই নির্মাণ শ্রমিক। সোমবার (৩ জুন) রাত আড়াইটার দিকে রায়গঞ্জ উপজেলার ষোলমাইল-তবারিয়া নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, গাজীপুরের কোনাবাড়ি থেকে রংপুরগামী একটি যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে যায়। এতে ঘটনাস্থলে চার নির্মাণ শ্রমিক নিহত হন। আহত হন অন্তত ২০ জন।

নিহত ব্যক্তিরা হলেন— গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলার কুটিপাড়া গ্রামের মো. বুলু মিয়ার ছেলে হামিদুল ইসলাম (৩৪), একই উপজেলার তালুক সর্বানন্দ গ্রামের শাহজাহান আলী (৩৫), কিছামত-হালুদিয়া গ্রামের ফজলুল হক (৩৫) এবং রংপুর জেলার মিঠাপুকুর উপজেলার কিমাতপুর-মহুরীপাড়ার আতাউর রহমান (৩২)।

উল্লেখ্য, গত রবিবার (২ জুন) একই মহাসড়কের বোয়ালিয়া নামক স্থানে একটি গরুবাহী নসিমনকে বাঁচাতে গিয়ে পাবনা এক্সপ্রেস নামে একটি বাসের চাপায় ১০ জন লেগুনাযাত্রী নিহত হন।

হাটিকুমরুল হাইওয়ে থানার ওসি আব্দুল কাদের জিলানী জানান, গাজীপুর থেকে রংপুরগামী যাত্রীবাহী বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে যায়। খবর পেয়ে ফায়ার সার্ভিস ও পুলিশ সদস্যরা এসে চার জনের মরদেহ উদ্ধার করেন। আহত ২০ জনকে রায়গঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সসহ স্থানীয় বিভিন্ন ক্লিনিকে পাঠানো হয়েছে।