আড়াইহাজারে যমজ দুই বোনের আত্মহত্যা

আড়াইহাজারে যমজ দুই বোনের আত্মহত্যা

নারায়ণগঞ্জের আড়াইহাজারে কীটনাশক খেয়ে মিতু ও মিলা নামে জমজ দুইবোনের আত্মহত্যার ঘটনা ঘটেছে। তাদের বয়স ১৮ বছর। এরা স্থানীয় উচিৎপুরা ইউপির আতাদীর সীতারামকান্দী এলাকার নাঈমের মেয়ে।

শুক্রবার বিকাল ২টায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তাদের মৃত্যু হয়। বেলা ১২টায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। পরে শারীরিক অবস্থার অবনতি হলে পরে তাদের ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে পাঠানো হয়। এর আগে সকাল ১০টায় তারা এক সঙ্গে কীটনাশক মিশ্রিত বড়ি খায়।

নিহতদের পরিবার সূত্রে জানা গেছে, জমজ দুইবোন মিতু ও মিলার বয়স ১৮ বছর। এদের মধ্যে মিতুর বিয়ে হয়েছে। তবে তারা দুজনই নানা বাড়ি সীতারামকান্দিতে থাকতো।

পাশাপাশি তারা মদনপুর এলাকায় একটি বিস্কুট প্রস্তুতকারী প্রতিষ্ঠানে কর্মরত ছিলেন। তারা কর্মস্থলের আশেপাশে ভাড়ায় থাকতো। বৃহম্পতিবার রাতে তারা দুইবোনই নানার বাড়িতে যায়।

এদিকে স্থানীয় ২নং ওয়ার্ডের সাধারণ সদস্য মোহাম্মদ আলী বলেন, ১৫ বছর আগে তাদের মা রহিমা খাতুন দ্বিতীয় বিয়ে করে অন্যত্র চলে যায়। এর পর বাবা নাঈমও দ্বিতীয় বিয়ে করেন। তবে মিতু ও মিলা নানার বাড়ি সীতারামকান্দিতে থাকতো।

আমি শুনেছি তাদের মামা মোস্তফা মিয়া রাতে দুইবোনকে শাসন করেছেন। এদিকে দুই নাতনিকে এক সাথে হারিয়ে নানা ছালাম মিয়া বারবার মূর্ছা যাচ্ছিলেন।

আড়াইহাজার থানার ওসি নজরুল ইসলাম ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, কীভাবে তাদের মৃত্যু হয়েছে। তা ময়নাতদন্তের রিপোর্ট পাওয়ার পর সঠিকভাবে নির্ণয় করা সম্ভব হবে

এমজে/