টেকনাফে ‘বন্দুকযুদ্ধে’ ইয়াবা ব্যবসায়ী নিহত

টেকনাফে ‘বন্দুকযুদ্ধে’ ইয়াবা ব্যবসায়ী নিহত

কক্সবাজারের টেকনাফে পুলিশের সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে আবদুল মালেক (৩৬) নামে এক যুবক নিহত হয়েছেন। পুলিশের দাবি, নিহত যুবক একজন ইয়াবা ব্যবসায়ী। ‘বন্দুকযুদ্ধের’ এ ঘটনায় তিন পুলিশ সদস্য আহত হয়েছেন।

বৃহস্পতিবার ভোর ৪টার দিকে উপজেলার নেঙ্গুরবিল এলাকায় ‘বন্দুকযুদ্ধের’ এ ঘটনা ঘটে। নিহত মালেক টেকনাফের নতুন পল্লনপাড়ার মৃত মকবুল আহমদের ছেলে।

টেকনাফ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রদীপ কুমার দাশ বলেন, বৃহস্পতিবার ভোরে টেকনাফের নেঙ্গুবিল এলাকায় পুলিশের একটি দল ইয়াবা ও অস্ত্র উদ্ধারে গেলে একদল মাদক ব্যবসায়ী পুলিশকে লক্ষ্য করে গুলি চালায়। আত্মরক্ষার্থে পুলিশও পাল্টা গুলি চালায়। এসময় মালেক নামে এক মাদক ব্যবসায়ী গুলিবিদ্ধ হলে তাকে উদ্ধার করে প্রথমে টেকনাফ উপজেলা হাসপাতাল নিয়ে যাওয়া হয়। পরে অবস্থার অবনতি হলে কক্সবাজার সদর হাসপাতালে নেওয়ার সময় তার মৃত্যু হয়।

ওসি আরও জানান, ঘটনাস্থল থেকে দুটি দেশীয় তৈরি এলজি, ২১টি গুলির খোসা ও পাঁচ হাজার ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়েছে। এ ব্যাপারে মাদক ও অস্ত্র আইনে মামলা পৃথক ৩টি মামলা রুজু করা হয়েছে।

টেকনাফ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক টিটু চন্দ্র শীল বলেন, পুলিশ ভোরে গুলিবিদ্ধ এক ব্যক্তিকে নিয়ে আসেন। তার বুকের দুই পাশে গুলিবিদ্ধ ছিল। এছাড়া আহত পুলিশ সদস্যদের চিকিৎসা দিয়ে ছেড়ে দেওয়া হয়েছে।

এমজে/