ব্রাহ্মণবাড়িয়ায় পৃথক সড়ক দুর্ঘটনায় ২ জন নিহত

ব্রাহ্মণবাড়িয়ায় পৃথক সড়ক দুর্ঘটনায় ২ জন নিহত

ব্রাহ্মণবাড়িয়ায় পৃথক সড়ক দুর্ঘটনায় দু’জন নিহত হয়েছে। নিহতরা হলেন, শহরের গোকর্ণঘাট এলাকার মৃত রুসমত আলীর ছেলে জুহুরুল হক (৯০) ও আখাউড়া পৌর এলাকার রেলওয়ে কলোণী কুমারপাড়ার মৃত আব্দুল গণীর ছেলে নজরুল ইসলাম(৩২)।

বৃহস্পতিবার রাতে কুমিল্লা-সিলেট মহাসড়কের ফুলবাড়িয়া বাস্ট্যান্ড ও সদর উপজেলার সুলতানপুরের রাধিকা এলাকায় এসব দুর্ঘটনা ঘটে।

পুলিশ জানায়, রাতে বৃদ্ধ জুহুরুল হক ফুলবাড়িয়া বাসস্ট্যান্ডে সড়কের পাশে যানবাহনের জন্য অপেক্ষা করছিলেন। এসময় ওই মহাসড়ক দিয়ে আসা দ্রুতগামী একটি মোটরসাইকেল বৃদ্ধকে চাপা দিয়ে চলে যায়। পরে স্থানীয় লোকজন আহতবস্থায় জুহুরুল হককে উদ্ধার করে জেলা সদর হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসাধীন অবস্থায় কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

অপরদিকে, রাতে আখাউড়া থেকে ছেড়ে আসা একটি সিএনজি চালিত অটোরিকশা ব্রাহ্মণবাড়িয়া সদরের দিকে আসছিল। এসময় সিএনজিটি সদর উপজেলার সুলতানপুরের রাধিকা নামক স্থানে একটি দাঁড়িয়ে থাকা পিক আপ ভ্যানকে পেছন থেকে ধাক্কা দেয়। এতে সিএনজিতে থাকা নজরুল ইসলাম ছিটকে মহাসড়কে পড়ে যান। পরে দ্রুতগামী একটি ট্রাক তাকে চাপা দিলে ঘটনাস্থলে তিনি নিহত হয়।

ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ সেলিম উদ্দিন জানান, নিহত নজরুল বাংলাদেশ গ্যাস ফিল্ডের প্লান্ট অপারেটরের কাজ করেন। মরদেহ জেলা সদর হাসপাতালের মর্গে রাখা আছে। অপরজনের মরদেহ অভিযোগ না থাকায় পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

এমজে/