নোয়াখালীতে পিকআপ উল্টে ৪ শ্রমিক নিহত

নোয়াখালীতে পিকআপ উল্টে ৪ শ্রমিক নিহত

নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার চৌমুহনী বাজারে শ্রমিক বহনকারী একটি পিকআপ ভ্যান উল্টে চার জন নিহত হয়েছেন। এ ঘটনায় অন্তত ১৫ শ্রমিক আহত হয়েছেন।

আজ রবিবার সকাল ৭টার দিকে এ দুর্ঘটনা ঘটে। আহতদের বেগমগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। নিহতদের নাম-পরিচয় এখনও জানা যায়নি।

নোয়াখালী জেনারেল হাসাপাতালে ভর্তি থাকা আহতরা হলেন- রাহান উদ্দিন (২৮), বেলাল হোসেন (৩৫), নাসিম (৬০), লালু (৫০), রাশেদ (৩০), ওমর ফারুক (৬০), আনোয়ার হোসেন (৪৫), মিজান (২৮) ও জীবন (৩৫)।

বেগমগঞ্জ মডেল থানার ওসি হারুনূর রশীদ জানান, আজ সকাল ৭টার দিকে ১৯ শ্রমিকদের একটি দল ফেনী থেকে বেগমগঞ্জের বাংলাবাজারে ভবনের ছাদ ঢালাইয়ের কাজে যাচ্ছিলেন। পথিমধ্যে তাদের বহনকারী পিকআপ ভ্যানটি চৌমুহনী এলাকায় পৌঁছলে একটি রিকশাকে ওভারটেক করতে যায়। এ সময় সেটি নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে যায়।

এতে ঘটনাস্থলে এক শ্রমিকের মৃত্যু হয়। গুরুত্বর আহত ১৮ শ্রমিককে উদ্ধার করে বেগমগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও নোয়াখালী জেনারেল হাসপাতালে পাঠানো হয়।

নোয়াখালী জেনারেল হাসাপাতালের আবাসিক চিকিৎসক ডা. সৈয়দ মহিউদ্দিন আবদুল আজিম জানান, তাদের হাসপাতালে ১২ জনের রোগীর মধ্যে ৩ জনকে মৃত অবস্থায় আনা হয়। বাকি ৯ জনকে জরুরি ভিত্তিতে চিকিৎসা দেয়া হচ্ছে। আহতদের মধ্যে কয়েকজনের অবস্থা আশঙ্কাজনক।

এমজে/