ঠাকুরগাঁওয়ে সড়ক দুর্ঘটনা, নিহতের সংখ্যা বেড়ে ১০

ঠাকুরগাঁওয়ে সড়ক দুর্ঘটনা, নিহতের সংখ্যা বেড়ে ১০

ঠাকুরগাঁওয়ে যাত্রীবাহী বাস ও নৈশ কোচের মুখোমুখি সংঘর্ষে ছাত্রসহ নিহতের সংখ্যা বেড়ে ১০-এ দাঁড়িয়েছে। এ ঘটনায় আহত হয়েছেন অন্তত ৫০ জন। এদের মধ্যে অনেকের অবস্থা আশঙ্কাজনক বলে জানা গেছে।

গতকাল শুক্রবার সকাল ৮টার দিকে ঠাকুরগাঁও-ঢাকা মহাসড়কের বড়খোচাবাড়ি বলাকা উদ্যান এলাকায় ঢাকা থেকে আসা ডিপজল এন্টার প্রাইজ ও দিনাজপুরগামী যাত্রীবাহী নিশাত এন্টার প্রাইজের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই মিনিবাসের চালকসহ পাঁচজন নিহত হন।

নিহতরা হলেন, নিশাত বাসের চালক চায়না (৩৫), ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গী উপজেলার বিপুল চন্দ্র (৩৫), আব্দুল আব্দুর রহমান (৪৫), মোস্তফা (৪৫), তার স্ত্রী ফাতেমা বেগম (৪০), বীরগঞ্জ উপজেলার গলিরামের মঙ্গলী রানী (৭০), একই এলাকার মনেস্বরের স্ত্রী জবা (৩৫) ও আব্দুল মজিদ (৩৬), বালিয়াডাঙ্গী উপজেলার আনোয়ারা বেগম (৪০) ও কামরুনেছা (৩৮) ।

প্রত্যক্ষদর্শীরা জানান, একটি মোটরসাইকেল ও শ্যালো ইঞ্জিনচালিত ভটভটিকে বাঁচাতে গিয়ে নৈশকোচ ও মিনিবাসটি দুর্ঘটনার কবলে পড়ে। পরে হতাহতদের দেখতে ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে যান জেলা প্রশাসক কেএম কামরুজ্জামান সেলিম, সিভিল সার্জন আনোয়ারুল ইসলামসহ পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা। তারা আহতদের সু-চিকিৎসার সার্বিক সহায়তার জন্য স্বাস্থ্য বিভাগকে নির্দেশ দেন। জেলা প্রশাসনের পক্ষ থেকে নিহত পরিবার প্রতি ১০ হাজার টাকা করে দেওয়ার ঘোষণা দিয়েছে।

এমজে/