কলেজছাত্রীকে ‘ধর্ষণের’ ভিডিও ছড়িয়ে দেওয়ার হুমকি, প্রেমিক গ্রেপ্তার

কলেজছাত্রীকে ‘ধর্ষণের’ ভিডিও ছড়িয়ে দেওয়ার হুমকি, প্রেমিক গ্রেপ্তার

পিরোজপুরের মঠবাড়িয়া উপজেলায় এক কলেজছাত্রীকে ‘ধর্ষণের’ পর ভিডিও ছড়িয়ে দেওয়ার হুমকির অভিযোগ উঠেছে। এ ঘটনায় ওই ছাত্রীর প্রেমিক আব্দুল আল মুবিন (১৯) নামে এক কলেজছাত্রকে গ্রেপ্তার করেছে পুলিশ।

শুক্রবার মুবিনকে খুলনা থেকে গ্রেপ্তার করে মঠবাড়িয়া থানায় সোপর্দ করেছে পিরোজপুর ডিবি পুলিশ। মুবিন উপজেলার সাফা বন্দরের নবী হোসেনের ছেলে এবং খুলনা পাবলিক কলেজের প্রথম বর্ষের ছাত্র।

পুলিশ জানিয়েছে, মঠবাড়িয়া উপজেলার একাদশ শ্রেণির এক ছাত্রীকে মুবিন দীর্ঘদিন ধরে কুপ্রস্তাব দিয়ে আসছিল। পরে কৌশলে সে ওই ছাত্রীকে প্রেমের ফাঁদে ফেলে বিভিন্ন সময় ধর্ষণ করে। এ সময় বন্ধুদের সহযোগিতায় ওই দৃশ্যের ভিডিও ধারণ করেন মুবিন।

সম্প্রতি মুবিন ভুক্তভোগী ওই ছাত্রীর বাবার কাছে ‘ধর্ষণের’ ভিডিও সামাজিক যোগাযোগের মাধ্যমে ছেড়ে দেওয়ার ভয়ভীতি দেখিয়ে দুই লাখ টাকা দাবি করেন। এ ঘটনায় শুক্রবার ওই ছাত্রীর বাবা বাদী হয়ে মঠবাড়িয়া থানায় মুবিনসহ ছয়জনকে আসামি করে নারী-শিশু নির্যাতন ও ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা দায়ের করেন। পরে শুক্রবার ডিবি পুলিশ অভিযান চালিয়ে মামলার প্রধান আসামি মুবিনকে গ্রেপ্তার করে।

বিষয়টি নিশ্চিত করে মঠবাড়িয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সৈয়দ আব্দুল্লাহ বলেন, ‘মুবিনকে আজ আদালতে সোপর্দ করা হবে। মামলার বাকি আসামিদের গ্রেপ্তারে অভিযান অব্যাহত রয়েছে।’

এমআই