কুইন মেরি স্কুল অ্যান্ড কলেজের মালিক ইয়াবাসহ গ্রেপ্তার

কুইন মেরি স্কুল অ্যান্ড কলেজের মালিক ইয়াবাসহ গ্রেপ্তার

ঢাকা, ৩ ডিসেম্বর (জাস্ট নিউজ) : রাজধানীর প্রগতি সরণি থেকে বেসরকারি কুইন মেরি স্কুল অ্যান্ড কলেজের প্রতিষ্ঠাতা ও মালিক জামাল ওরফে শাহ্ জামাল ওরফে সেগা জামালকে ইয়াবাসহ গ্রেপ্তার করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর।

শনিবার দিবাগত রাতে প্রগতি সরণিসংলগ্ন একটি আবাসিক এলাকার গেট থেকে তার গাড়ি তল্লাশি করে ৬ হাজর ৬০০ ইয়াবাসহ তাকে গ্রেপ্তার করা হয়।

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের পরিদর্শক সুমনুর রহমান জানান, শাহ জামাল একজন কুখ্যাত ইয়াবা ব্যবসায়ী। দীর্ঘদিন ধরে তিনি এ অপকর্মের সঙ্গে যুক্ত আছেন।

গ্রেপ্তারের পর মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের কর্মকর্তারা জানান, শাহ জামালের মালিকানাধীন স্কুলটি রাজধানীর একটি নামকরা শিক্ষা প্রতিষ্ঠান। এ প্রতিষ্ঠানের মালিক হিসেবে শাহ জামাল সমাজের বিভিন্ন প্রভাবশালী মহলে চলাফেরা করতেন। তার কলেজ ভবনের ওপরে একটি বিলাসবহুল ফ্ল্যাটে তিনি রংমহল খুলে বসেছিলেন। সেখানে আইনশৃঙ্খলা বাহিনীর অসৎ কর্মকর্তা ও বখে যাওয়া রাজনীতিবিদ- এমনকি প্রশাসনের কর্তাব্যক্তিদেরও নিয়মিত যাতায়াত ছিল। স্কুলের ওপরে রংমহলে ইয়াবা সেবনের নিরাপদ আড্ডা জমত।

এ বিষয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের মহাপরিচালকসহ ঊর্ধ্বতন কর্মকর্তারা আনুষ্ঠানিকভাবে সংবাদমাধ্যমকে ব্রিফ করে বিস্তারিত জানাবেন বলে জানা গেছে।

(জাস্ট নিউজ/ওটি/১২১৭ঘ.)